সারাদেশ

জাতির জনকের জন্মবার্ষিকী উপলক্ষে আইনজীবী সমিতির দোয়া

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মোহসীন মিয়ার সভাপতিত্বে সোমবার (১৮ মার্চ) দুপুরে সেলিম ওসমান ডিজিটাল বার ভবনের নিচ তলায় এ সভার আয়োজন করা হয়।

এসময়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের সুস্থতা কামনা, একেএম শামীম ওসমান ও সেলিম ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনা করে দোয়া হয়। দোয়া পরিচালনা করেন কোর্ট মসজিদের ইমাম মুফতি দেলোয়ার হোসেন সরকার। 

আইনজীবী এ সংগঠনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল আমিন রনির সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ আদালতের রাষ্ট্রপক্ষের কৌসুলি অ্যাড. মনিরুজ্জামান বুলবুল, জিপি মেরিনা বেগম, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূইয়া, সিনিয়র আইনজীবী মাসুদুর রউফ, বারের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমান, আইনজীবী সেলিনা ইয়াসমিন।

এছাড়াও উপস্থিত ছিলেন আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি এড. বিদ্যুৎ কুমার সাহা, সহ-সভাপতি এড. মোহাম্মদ কামাল হোসেন, যুগ্ম সম্পাদক ড. আবুল বাশার রুবেল, কোষাধক্ষ্য এড. সাজ্জাদুল হক সুমন, অ্যাপায়ন সম্পাদক মানজুরুল রশিদ রিফাত, লাইব্রেরী সম্পাদক এড. নুসরাত জাহান তানিয়া, ক্রীড়া সম্পাদক এড. আলী আকবর, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক এড. দেলোয়ার হোসেন সুজন প্রধান, সমাজ সেবা সম্পাদক এড. আসাদুল্লাহ সাগর ও আইন ও মানবাধিকার সম্পাদক এড. নারায়ণ চন্দ্র সাহা, সদস্য এড. বেনজির মাহমুদ, এড. তানিয়া খাতুন, এড. মিজানুর রহমান, এড. ফয়সাল, এড. মাহবুবুর হক ফোরকান।

Back to top button