সারাদেশ

জনগনের উন্নয়নের কথা বলতে সেখানে গিয়েছিলাম : লায়ন বাবুল

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা লায়ন বাবুলকে জাতীয় পার্টির কর্মী সভা বসতে দেখা গেছে। তবে তার দাবি, জনগনের উন্নয়নের কথা বলতে সেখানে তিনি উপস্থিত হয়েছিলেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ওই বসার ছবি প্রকাশ করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম।

প্রকাশিত ছবিতে দেখা যায়, লিয়াকত হোসেন খোকা প্রধান অতিথির চেয়ারে আসন গ্রহণ করেন। তার পাশেই পাঞ্জাবি পরে বসে আছেন বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা লায়ন বাবুল।

এ বিষয়ে জানতে চাইলে বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা লায়ন বাবুল বলেন, ‘অনুষ্ঠানটি নুনেরটেক হয়েছিলো। আমি সেখানে একটা সামাজিক অনুষ্ঠানে যাচ্ছিলাম। শুনলাম খোকা ভাইয়ের অনুষ্ঠান হচ্ছে। কী অনুষ্ঠান হচ্ছিলো আমি সেটা দেখিনি। আমার কাছে সেটা মূখ্য বিষয় না। নুনেরটেক বাসী অনেক কষ্টে আছে। তাদের উন্নয়নের কথা চিন্তা করে ও উন্নয়নের কথা বলার জন্য আমি সেখানে গিয়েছিলাম।’

তিনি আরও বলেন, ‘আমি নৌকার চেয়ারম্যান। জনগনের পাশে থাকা আমার দায়িত্ব ও কর্তব্য। আপনারা জানেন বিগত দুই ট্রাম সোনারগাঁয়ে নৌকার কোনো এমপি নেই। খোকা ভাই যেহেতু এমপি আমি জনগনের কাজের জন্য অবশ্যই তার কাছে যাবো।

বাবুল বলেন, সামনে জাতীয় নির্বাচন। নেত্রী আওয়ামী লীগ থেকে যাকে মনোনয়ন দিবে আমি তার জন্য কাজ করবো এ বিষয়টি প্রকাশ্যে আমি ওই সভায় বলেছি। উনি (কালাম ভাই) বিষয়টিকে ঘোলাটে করার চেষ্টা করছে। উনার মতো একজন আওয়ামী লীগের দক্ষ রাজনীতিবীদ কেন এমন করলো আমার বোধগম্য নয়।

 

Back to top button