সারাদেশ

জনগণ বিএনপির আল্টিমেটামের সত্যতা দেখতে চায় : শামীম ওসমান

দুই তারিখে সভা ডাকা হয়েছে, ৩ তারিখ এটা ভাঙ্গল, ৪ তারিখ আমরা ভাঙ্গার সিদ্ধান্ত নিলাম। আমরা এতদিন ভাঙ্গলাম না কেন। কারণ জানি এমনিতেই ভাঙ্গা হবে। প্রশাসনিকভাবে এটা ভাঙ্গবে। জিয়াউর রহমানের ম্যুরাল যদি ভাঙ্গতেই হয় তাহলে দিনের বেলায় ভাঙ্গা যায়। রাতের বেলায় ভাঙ্গার কি আছে! তারা বুঝছে এখন সিদ্ধান্ত হয়ে যাবে সে কারণে তারা সুকৌশলে এ কাজটি করেছে বা করিয়েছে।

শুক্রবার (৫ এপ্রিল) বিকেল ৩টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ম্যুরাল ভাঙ্গা নিয়ে আমাকে দায়ী করা হয়েছে। কিন্তু জিয়াউর রহমানের ম্যুরাল থাকারই কথা না। ৫ম সংশধনীতে সুপ্রীম কোর্ট জিয়াউর রহমানের সামরিক শাসনকে অবৈধ ঘোষণা করেছে। তার সমস্ত কর্মকান্ড এবং তার রাষ্ট্রপতির পদকও অবৈধ ঘোষণা করেছে। সুপ্রীম কোর্টের রায় যাকে অবৈধ বলেছে, তার ম্যুরাল কোথাও থাকার কথা না। ব্যক্তিগতভাবে রাখলে তাতে আপত্তি নাই। তারা নাকি ৭২ ঘন্টার আলটিমেটাম দিয়েছে। নারায়ণগঞ্জের মানুষ তাদের আল্টিমেটামের সত্যতা দেখতে চায়।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি বিল্লাল হোসেন রবিন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, যুগ্ন সাধারণ সম্পাদক আহসান সাদিক, কোষাধ্যক্ষ আনিসুর রহমান জুয়েল, কার্যকরী সদস্য আব্দুস সালাম, আফজাল হোসেন পন্টিসহ প্রেসক্লাবের সদস্য এবং বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীরা। 

Back to top button