সারাদেশ

ছাত্র সমাবেশে নারায়ণগঞ্জ ছাত্রলীগের চমক

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের নির্দেশে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব স্মরণে বাংলাদেশ ছাত্রলীগের ছাত্র সমাবেশে প্রায় ৩০ হাজার নেতাকর্মী নিয়ে চমক দেখিয়েছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগ।

শুক্রবার (১ সেপ্টেম্বর) ঢাকায় এ সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

এদিকে ছাত্র সমাবেশ সফল করতে সকাল থেকে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে সোহরাওয়ার্দী উদ্যানে জড়ো হয়। পরে বীর বাঙ্গালী ঐক্য কর, বাংলাদেশ রক্ষা কর শ্লোগানে শ্লোগানে মূল সমাবেশে যোগদান করেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ ও মহানগর ছাত্রলীগ।

এসময়ে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম প্রধান রাফেল, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সম্রাট, সহ-সভাপতি আনারুল হক, সাধারণ সম্পাদক রাসেল প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক সিমান্ত মল্লিক, সাংগঠনিক সম্পাদক সম্রাট সুফিয়ান, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

Back to top button