সারাদেশ

ঘাপটি মেরে আছে বিএনপিরা : ইঞ্জিনিয়ার মাসুম

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেছেন, আমরা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ছিলাম, ঐক্যবদ্ধ আছি এবং ঐক্যবদ্ধ থাকবো। অনেক হয়েছে, জল অনেক ঘোলা হয়েছে। ঐক্যবদ্ধভাবে আমরা আওয়ামী লীগকে দেখতে চাই। অতীতে আমাদের যে ভুলত্রুটি গুলো ছিলো আমি মনে করি না আগামীতে থাকবে।

শনিবার দুপুরে উপজেলা অডিটোরিয়ামে বিএনপি জামাতের সন্ত্রাস, নৈরাজ্য, অপরাজনীতী ও দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে আগামী ১৩ অক্টোবর কাঁচপুরের শান্তি সমাবেশ সফল করার লক্ষে সোনারগাঁ আওয়ামী লীগের বর্ধিত সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন।

মাসুম বলেন, অতীতে যতো আন্দোলন সংগ্রাম হয়েছে কাঁচপুর থেকে। আন্দোলন সংগ্রাম হয়েছিলো বলে কায়সার ভাইকে মনোনয়ন দেওয়া হয়েছে। ১৩ তারিখে দেখিয়ে দিতে চাই আমরা সোনারগাঁ এক। আমরা যদি এটা প্রমাণ করতে পারি আমার মনে হয় না নৌকা পাওয়া খুব কঠিন হবে। সেদিন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা কাঁচপুরের দৃষ্টিতে থাকবে। একদিনের জন্য আমাদের মনের মধ্যে যদি ক্ষোভ থাকে আমরা সেদিন ভুলে যাবো।

আওয়ামী লীগের এ নেতা আরও বলেন, ১৩ তারিখের আগে অনেক ষড়যন্ত্র হবে। কারণ, সোনারগাঁ জামায়াত বিএনপির একটি শক্ত ঘাটি। অনেকে জানেন কাঁচপুরে একটা মিটিং করার ১০ মিনিট পরে বিএনপি রাজপথে নেমেছিলো। তার মানে তারা বসে নেই, তারা ঘাপটি মেরে রয়েছে। আমাদের আওয়ামী লীগকে অব্যশই সর্তক থাকতে হবে।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শামসুল ইসলাম ভূইয়া, সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার, সহ-সভাপতি মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক  ডঃ আবু জাফর চৌধুরী বিরু, আওয়ামীলীগ নেতা এ এইচ এম মাসুদ দুলাল, দীপক কুমার বনিক, এস এম জাহাঙ্গীর হোসেন,  নাসরিন সুলতানা ঝরা,  সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুুগ্ন সম্পাদক আশরাফুজ্জামান, রফিকুল ইসলাম নান্নু, আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক হাজী মো. সোহাগ রনি, মোস্তাফিজুর রহমান মাসুম, জাকির হোসাইন,  সদস্য গাজী মুজিবুর রহমান, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির ভূইয়া, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোস্তফা কামাল নিলু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল এর সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনি, সোনারগাঁ ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ প্রমুখ।
Back to top button