সারাদেশ

গিয়াসউদ্দিন অসভ্য লোক, তার আমলে বিএনপিও ছাড় পায়নি : কাউন্সিলর মতি

নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি গিয়াসউদ্দিনকে অসভ্য লোক বলে মন্তব্য করেছেন সিদ্বিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও নাসিক কাউন্সিলর মতিউর রহমান মতি।

তিনি বলেন, ২০০৪ সালে আমাকে গ্রেফতার করা হয়। আমাকে থানায় নিয়ে নির্মম অত্যাচার করা হয়। আমাকে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে মেরেছিল। এই গিয়াস উদ্দিন যিনি আজ বড় বড় কথা বলেন, অসভ্য একজন লোক। সে এদেশের রাজনীতির নামে খালি অরাজকতা করছে। এই ৬নং ওয়ার্ডে এসে সে বক্তব্য দিয়েছিল এখানকার মাটি সে উঠিয়ে নিয়ে যাবে। গিয়াসের নেতৃত্বে আদমজী জুটমিল কুচক্রী করে বন্ধ করা হয়েছিল। হাজার হাজার মানুষের পেটে লাথি মেরেছিলেন। অনেক মসজিদ ভেঙ্গে সে জায়গায় বাথরুম তৈরি করেছিলেন। এর জন্য দায়ী খালেদা জিয়া, তারেক রহমান আর এই গিয়াসউদ্দিন।

শুক্রবার (৪ আগস্ট) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎবার্ষিকী উদযাপন ও বিএনপি জোটের রাজনৈতিক অরাজকতা প্রতিরোধ ও প্রতিহত করার জন্য সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের আয়োজিত আলোচনা সভায় বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

মতি বলেন, গিয়াসউদ্দিন আমাদের সুমিলপাড়াকে সবসময় ঘৃণা করতো। গিয়াসের আমলে যারা বিএনপি করতো তাদেরকেও সে ছাড় দেয়নি। আমাদের এলাকায় বড় বড় লোক যারা গর্ব করে বিএনপির পরিচয় দিতো। তারা গিয়াসের টেক্সটাইল মিলে দেখা করে বাসায় ফেরার পথে গিয়াস তাদের পুলিশ দিয়ে ধরায় দিতো। সে একজন ক্রিমিনাল টাইপের লোক। আবার তারা যদি ক্ষমতায় আসে তাহলে দেখবেন তারা কতো মানুষকে হত্যা করে। যারা গিয়াস উদ্দিনের আমলে গিয়াসের সঙ্গে ছিলেন কেউ কোনো সুবিধা পায়নি। তার লোক মিজমিজির রাজু আমাকে বলছিল এলাকায় থাকতে হলে আমাকে চাঁদা দিতে হবে। কই আমি তো তারে আজ পর্যন্ত কিছু করি নাই।

Back to top button