সারাদেশ

ক্ষমতা ছাড়লে বুঝবেন অপরাধ কত : আব্দুল আউয়াল মিন্টু

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু বলেছেন, আওয়ামী লীগ এখন আর রাজনৈতিক দল না। আমাদের আপত্তি নেই। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেছেন দাবী না মানলে ফয়সালা হবে রাজপথে। আপনারা কঠোর সংগ্রামের জন্য প্রস্তুত থাকুন। আমরা আমাদের দাবী আদায় করেই ছাড়বো।

শুক্রবার (১৮ আগষ্ট) বিকেলে নগরীর খানপুর হাসপাতাল রোডে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির গণমিছিল পূর্বে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা গুলো বলেন।

তিনি আরও বলেন, একদিন তো ক্ষমতা থেকে যেতে হবে। তখন বুঝবেন আপনার অপরাধ কত ছিল। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এই অবৈধ সরকারের পতন ঘটাতেই এক দফা দাবী দিয়েছেন। এটি দেশের আপামর জনতার দাবি।

মিন্টু বলেন, মানুষ ন্যায় বিচারের জন্য আদালতে যায়। আপনি সে আদালতকে বানিয়েছেন ক্যাঙ্গারু আদালত। আপনি জনগণের সকল অধিকার লুন্ঠন করে ফেলেছেন। মানুষের ভোটের অধিকারসহ সকল অধিকার লুন্ঠন করেছেন। গুম খুন করে সমাজটাকে নষ্ট করে দিচ্ছেন। আপনি অর্থনীতিকে নষ্ট করে ফেলেছেন। লুটপাটের মাধ্যমে ব্যাংকগুলো আজ সম্পূর্ন ধ্বংস। জিনিসপত্রের দাম অন্য দেশে অনেক কম। এতকিছু পরেও বলেন আমাকে ক্ষমতাচ্যুত করতে চায় আমার কী দোষ। আপনার দোষ বলা শুরু করলে এক রাতে তা শেষ হবে না।

এ সময় বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, বিএনপির সহ-আন্তজার্তিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন, সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু, বিএনপি নেতা আনোয়ার হোসেন, ফতেহ রেজা রিপন, অ্যাডভোকেট জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

Back to top button