সারাদেশ

কোন অপশক্তি নারায়ণগঞ্জকে অশান্ত করতে পারবে না : শাহ নিজাম

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম বলেছেন, বাঙালী জাতিকে মুক্ত করার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সংগ্রাম করে এই দেশকে স্বাধীন করেছেন। চেষ্টা করেছেন সোনার বাংলা প্রতিষ্ঠিত করার জন্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই সোনার বাংলা প্রতিষ্ঠা করতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। একটা তলাবিহীন ঝুড়ি রাষ্ট্রকে উন্নত রাষ্ট্রে পরিনত করেছে।বাংলার মানুষ এখন শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখছে, নতুন করে বাঁচার স্বপ্ন দেখছে।

আওয়ামী লীগের শান্তি সমাবেশে গিয়ে বুধবার (১২ জুলাই) দুপুরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

শাহ্ নিজাম বলেন, এই মূহুর্তে দেশের অরাজগতা সৃষ্টি করতে কাজ করছে একটি মহল। দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করার চেষ্টা করছে। তাই আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে এসেছে, শান্তির বার্তা নিয়ে। এই বার্তা হচ্ছে অর্থনৈতিক মুক্তির বার্তা, গণতন্ত্র প্রতিষ্ঠা করার বার্তা, বাংলাদেশের মানুষের নিরাপত্তা নিশ্চিত করার বার্তা। এই বার্তাকে সফল করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নারায়ণগঞ্জের জনপ্রিয় নেতা শামীম ওসমানের নেতৃত্বে আজকে আমরা ১০ হাজার নেতাকর্মী সমাবেশে অংশ গ্রহণ করেছি। আমরা অতিতেও রাজপথে ছিলাম, বর্তমানেও আছি, আগামীতেও থাকবো। কোন অপশক্তি নারায়ণগঞ্জের শান্তির পরিবেশ ব্যাহত করতে পারবে না। আমরা অতিতেও যেভাবে রক্ত দিয়ে প্রমান করেছি, আগামীতেও রক্ত দিয়ে প্রমান করবো।

শান্তি সমাবেশে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা এহসানুল হক নিপু, মহানগর স্বেচ্ছাবেকলীগের সাবেক সভাপতি মো. জুয়েল হোসেন প্রমুখ।

 

Back to top button