সারাদেশ

কেন্দ্রীয় নেতাদের কাছে দৌলত হত্যার বিচার চাইলেন অ্যাড. খোকন

কেন্দ্রীয় নেতা‌দের কা‌ছে সা‌বেক জেলা কৃষকলী‌গের সহ সভাপতি দৌলত মেম্বার হত্যার সুষ্ঠ বিচার দা‌বি কর‌লেন জেলা কৃষক লী‌গের আহ্বায়ক অ্যাডভোকেট ওয়া‌জেদ আলী খোকন। শুক্রবার (২৩ জুন) সকালে শহরের ২নং রেলগেটে অবস্থিত জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত এক সভায় তিনি এ সুষ্ঠ বিচারের দাবি করেন।

আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা কৃষকলীগের উদ্যোগে আলোচনা সভা ও প্রচারপত্র বিতরণের আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা কৃষক লী‌গের আহ্বায়ক অ্যাডভোকেট ওয়া‌জেদ আলী খোকন।

খোকন তার বক্তব্যে বলেন, অ্যাডভোকেট খোকন সাহার চেম্বারে আসার পথে রাস্তায় বেরিকেট দিয়ে অটো থামিয়ে তাকে নির্মম ভাবে সন্ত্রাসীরা হত্যা করেছে। তার ছেলে কাশেম এখানে উপস্থিত আছেন। আমরা কেন্দ্রীয় নেতৃবৃন্দকে বলবো এ বিষয়ে যাতে কেন্দ্র থেকে সুষ্ঠ বিচার হয়। আমি এ মামলাটি নিজে বাদীপক্ষ হয়ে লড়ছি। এ মামলায় মোট ১৬ আসামী হাজতে আছে।

উল্লেখ্য, ২০২২ সালের ২৬ জুন রাতে গোগনগর ব্রিজের সামনে অজ্ঞাত সন্ত্রাসীরা নারায়ণগঞ্জের গোগনগর ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের (ইউপি) সাবেক মেম্বার দৌলত হোসেনকে খুন করে। নিহত দৌলত হোসেন জেলা কৃষক লীগের সাবেক সহ-সভাপতি ছিলেন। তিনি নারায়ণগঞ্জ সদর উপজেলার অন্তর্ভুক্ত গোগনগর ও সৈয়দপুর এলাকার একাধিক হত্যা, চাঁদাবাজি ও মাদক মামলার আসামি ছিলেন।

Back to top button