সারাদেশ

এমপি প্রার্থী মোশাররফের দখলে ছিল ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক

বিএনপির অবস্থান কর্মসূচিতে ঢাকা-চট্রগ্রাম মহা সড়কের টার্নিং পয়েন্ট কাঁচপুরে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটতে দেওয়া হয়নি।সোনারগাঁ আওয়ামী লীগের সহ-সভাপতি ও জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী মোশাররফ চেয়ারম্যান এর দখলে ছিল রাজপথ।

শনিবার (২৯ জুলাই) বিএনপির অবস্থান কর্মসূচী প্রতিহত করার জন্য কাঁচপুর টার্নিং পয়েন্টে মোশাররফ চেয়ারম্যান আওয়ামী লীগের নেতাকর্মী নিয়ে কাঁচপুর থেকে সাইনবোর্ড পযন্ত মহা সড়ক ও এর আশেপাশের এলাকায় শান্তি সমাবেশ ও শোভা যাত্রা করেছেন।

এসময় শান্তি সমাবেশে এমপি প্রার্থী মোশাররফ চেয়ারম্যান বিএনপিকে হুশিয়ারি দিয়ে বলেন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন কোনোদিন আপনাদের অত্যাচার নৈরাজ্য বরদাস্ত করবে না। আমরা নির্বাচনে বিশ্বাস করি, জননেত্রী শেখ হাসিনা নির্বাচনে বিশ্বাস করে। আপনারা নির্বাচনে আসেন শান্তিমত নির্বাচন করেন। দেখেন আপনারা কয়টা ভোট পান। আপনারা সেটা না করে দেশে যে উন্নয়ন হচ্ছে সেটা ব্যহত করার চেষ্টা করছেন। আপনারা বিদেশীদের দ্বারে দ্বারে ঘুরছেন। আজকে বিদেশীরা চায় আপনাদের ক্ষমতায় বসাতে। আমরা শান্তিতে আছি শান্তিতে থাকতে চাই। উন্নয়নকে আমরা যেকোনো মূল্যে ধরে রাখবো।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সদস্য ডাক্তার আবু জাফর চৌধুরী বিরু, সোনারগাঁও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর, সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী ফারুক ওমরসহ আওয়ামী সহযোগী সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ।

Back to top button