Uncategorized

মনোনয়ন জমা দিলেন ১৫ জন, কে হচ্ছেন নারায়ণগঞ্জ-৩ আসনে নৌকার মাঝি

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) সংসদীয় আসনে আওয়ামী লীগের ১৫ জন নেতা মনোনয়নপত্র দাখিল করেছেন। নৌকার মাঝি হতে সকলে দলীয় হাইকমান্ডে দৌড়ঝাঁপ শুরু করেছেন।

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নবীণ এবং প্রবীন প্রার্থীদের মধ্যে থেকে এ আসনে কে হচ্ছেন নৌকার মাঝি এ নিয়ে নেতা কর্মীদের মধ্যে ব্যাপক জল্পনা কল্পনা চলছে।

এ আসনে ১৫ জন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম দাখিল করেছেন। তারা হলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়াামী লীগের সাবেক সদস্য এড. হোসনে আরা বেগম বাবলি, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. সামসুল ইসলাম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার, উপজেলা আওয়াামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান কমিটির সদস্য মাহফুজুর রহমান কালাম, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য এ এইচ এম মাসুদ দুলাল, উপজেলা আওয়ামী লীগের সদস্য ডা. আবু জাফর চৌধুরী বীরু, উপজেলা আওয়ামী লীগের সদস্য মারুফুল ইসলাম ঝলক, উপজেলা আওয়ামী লীগের সদস্য মনির হোসেন, জেলা তাতীলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন, আওয়ামী লীগের সমর্থক আনোয়ার হোসেন ও হাজী আব্দুল মতিন খান, সাবেক সংসদ সদস্য প্রয়াত মোবারক হোসেনের ছেলে এরফান হোসেন দীপ, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান উপ-কমিটির সদস্য দীপক কুমার বনিক দীপু, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন ও তার সহোদর সোনারগাঁ উপজেলার ভাইস চেয়ারম্যান মো. বাবুল ওমর বাবু।

এদিকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী আগামীকাল শনিবার ১৫ জন প্রার্থীর মধ্যে কে পাচ্ছেন নৌকা সকল জল্পনা কল্পনার অবসান ঘটবে।

Back to top button