সারাদেশ

একটি মহল চেয়েছে ভোটবিহীন এমপি বানাতে : কায়সার হাসনাত

‘বারদী ইউনিয়নের শিকড় অনেক গভীর’ বলে মন্তব্য করে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত বলেন, ‘এ শিকড় বটগাছের মতো উপড়ে ফেলা যায় না। বারদী ইউনিয়ন আওয়ামী লীগে নিজেদের অনেক মনোমালিন্য হয়েছিলো। কিন্তু যখন নৌকার ব্যাপার আসে তখন এখানে আপোষ নেই। তারা প্রতিটি কেন্দ্রে নৌকাকে বিজয়ী করেছে।’

আজ শুক্রবার নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বারদী ইউনিয়নে গনসংবধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কায়সার হাসনাত এ কথা বলেছেন।

তিনি বলেন, ‘এ নির্বাচন বানচাল করতে অনেক ষড়যন্ত্র হয়েছে। প্রথম দিন থেকে ষড়যন্ত্র কাকে বলে আমরা হারে হারে উপলব্ধি করেছি। কর্মীবান্ধব নেতা শেখ হাসিনা সোনারগাঁয়ে নৌকা দিয়েছে, কিন্তু একটি মহল চেয়েছে কিভাবে নৌকাকে বসানো যায়। তারা চেয়েছিলো ভোটবিহীন এমপি বানাতে। কিন্তু জনগণ সুষ্ঠু পরিবেশে ভোট দিয়েছে। বাংলাদেশের ইতিহাসে সোনারগাঁয়ে একটি সুষ্ঠু মডেল নির্বাচন হয়েছে।’

কায়সার বলেন, অনেক রাস্তা দিয়ে হেঁটেছি হাটার মতো অবস্থা না। অনেক প্রতিষ্ঠানে গিয়েছি দেখেছি জরাজীর্ণ বিল্ডিং। এখন সে রাস্তা প্রতিষ্ঠানগুলো আমাদের করতে হবে। আওয়ামী লীগ ও জনপ্রতিনিধি সকলকে নিয়ে আমরা উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবো। যদি আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা দলের নাম ভেঙ্গে দলকে বিভ্রান্তি করে আমরা তাদের পাশে নাই।

জননেত্রী শেখ হাসিনা ৪ জানুয়ারি নারায়ণগঞ্জে এসেছেন। তিনি ওয়াদা করেছিলেন নারায়ণগঞ্জকে স্মার্ট নারায়ণগঞ্জ গড়তে চাই। আমরা সোনারগাঁবাসী সোনারগাঁকে র্স্মাট সোনারগাঁ হিসেবে দেখতে চাই, যোগ করেন তিনি।

‘তরুন সমাজদের নিয়ে সামনে এগিয়ে যেতে চাই’ উল্লেখ করে কায়সার বলেন, ছাত্রলীগ সভাপতি রাশেদ ও সাধারণ সম্পাদক সাগরের মাধ্যমে তরুনদের নিয়ে আমি একটা কর্মসূচি নিয়েছিলাম। প্রচার প্রচারনার অংশ হিসেবে কলেজ ও বিশ্ববিদ্যালয়ে আমি যাবো এবং তরুন ভোটারদের সাথে মতবিনিময় করবো। আগামী ৫ বছর তারা কেমন সোনারগাঁ দেখতে চায় সেটা আমি বাস্তবায়ন করবো।

বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বারদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জহিরুল হক এর সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান লায়ন বাবুল, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ মোল্লা, বৈদ্যারবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিন সরকার, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ অন্যান্য গণ্যমান ব্যাক্তিবর্গরা।

Back to top button