সারাদেশ

ইনএকটিভ নেতৃবৃন্দদের কমিটিতে না রাখার দাবি ইঞ্জিনিয়ার মাসুমের

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দলীয় প্রার্থীর পাশে কারা ছিলো না তাদেরকে কমিটিতে না রাখার জন্য এমপি কায়সারের প্রতি দাবি জানিয়েছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। আজ শনিবার সোনারগাঁয়ে রয়েল রেসোর্টে আয়োজিত এক সংবধনা অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে তিনি এ দাবি জানান। 

এমপি কায়সারের প্রতি দাবি জানিয়ে মাসুম বলেন, ৭৫ সদস্য বিশিষ্ট কমিটি হয়েছিলো, কয়জন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দলীয় প্রার্থীর পাশে ছিলো? কারা ছিলো না তাদেরকে বের করে আগামীতে যাতে এ ধরনের ইনএকটিভ নেতৃবৃন্দ কমিটিতে না থাকতে পারে। উপজেলা পরিষদ নির্বাচনেও সব দিকে আপনি খেয়াল রাখবেন। কারণ, শত্রু এখনো থেমে নেই ষড়যন্ত্র চলছে। 

জানা যায়, দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে আব্দুল্লাহ আল কায়সার হাসনাত বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ গণ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

এসময় উপস্থিত ছিলেন কায়সার হাসনাতের সহধর্মীনি রুবাইয়া সুলতানা, উপজেলা চেয়ারম্যান শামসুল ইসলাম ভূইয়া, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সনমান্দি ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বারদী ইউপি চেয়ারম্যান লায়ন বাবুল, বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান আলামিন সরকার, সাদিপুর ইউপি চেয়ারম্যান রশিদ মোল্লা, জামপুর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির ভূঁইয়া,  সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাশেদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ প্রমুখ। 

 

Back to top button