সারাদেশ

ইঞ্জিনিয়ার মাসুমের নেতৃত্বে কাঁচপুরে আওয়ামী লীগের অবস্থান

ঢাকা চট্রগ্রাম মহাসড়কের কাঁচপুরে প্রবেশমুখে সোনারগাঁ আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ছিল সরব উপস্থিতি।শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর সেতুর ঢালুতে অবস্থান নেয় তারা।

গত শুক্রবার ক্ষমতাসীন আওয়ামী লীগ ও তাদের সহযোগী সংগঠনগুলো ঢাকায় ‘সতর্ক অবস্থানে’ থাকবে এমন ঘোষণার পরিপ্রেক্ষিতে শনিবার সকাল থেকে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগের উদ্যোগে কাচঁপুরে বিএনপির কর্মসূচির বিপরীতে কঠোর অবস্থান নিয়ে তারা শান্তি সমাবেশ করে। নেতৃবৃন্দ কাঁচপুরে মহাসড়কে খন্ড খন্ড শান্তি মিছিল করে। মিছিল থেকে বিএনপি ও জামাতবিরোধী বিভিন্ন শ্লোগান দেন নেতাকর্মীরা।

ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ছাড়া সকাল থেকে সাইনবোর্ডে আরও অবস্থান নেন আওয়ামীলীগ নেতা আহসান হাবীব টিপু, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা হুমায়ন কবীর ভূইঁয়া, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, যুবলীগ নেতা আবু সাঈদ, আরিফ হোসেন, মাসুদ কবীর ভূইঁয়া সুমন, শ্রমিকলীগ নেতা আব্দুল মান্নান, তাজুল ইসলাম, ছাত্রলীগ নেতা রাশেদুল ইসলাম রাসেল, সাগর প্রমুখ। এসময় আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, দেশের শান্তির লক্ষে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ ঢাকার প্রবেশ মুখে কাঁচপুরে অবস্থান নিয়ে শান্তি সমাবেশ করছি। বিএনপির কোন নৈরাজ্য আমরা মেনে নেব না।

Back to top button