সারাদেশ

আ’লীগ নেতার বাড়িতে শোকের মাতম, জানাজা বুধবার

রূপগঞ্জে দুই প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে নিহত সোনারগাঁ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের চাচা ও পিরোজপুর আওয়ামী লীগের সাবেক সভাপতি নুরুল ইসলামের বাড়ি সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ৩০০ ফুট সড়কের ভূঁইয়া ব্রিজ এলাকায় কাঞ্চনমুখী সড়কের লেনে এই দুর্ঘটনা ঘটে।এরপর আজ রাতে নিহত নুরুল ইসলামের লাশ বাড়িতে পৌঁছালে সেখানে শোকের ছায়া নেমে আসে।

নুরুল ইসলামের লাশ বাড়িতে পৌঁছায় ৯টা কিংবা সাড়ে ৯টার দিকে মরদেহবাহী অ্যাম্বুলেন্স করে। লাশ দেখে স্ত্রী, সন্তান আর আশপাশের মানুষ কাঁদতে শুরু করেন। নুরুল ইসলামের লাশ দেখতে আশপাশের কয়েকশ মানুষকে ওই বাড়িতে ভিড় করতে দেখা গেছে।

এদিকে চাচার মৃত্যুতে হতভম্ব সোনারগাঁ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। কোনোভাবেই যেনো তিনি চাচার মৃত্যু মানতে পারছেন না। চাচার আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া গভীর শোক প্রকাশ করেন তিনি।

জানা যায়, মৃত্যুকালে তিনি ২ ছেলে, ১ মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মরুহুমের জানাজা আগামীকাল বুধবার ১১টায় মেঘনা শিল্পাঞ্চল কলেজ মাঠে অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, কুড়িল বিশ্বরোডগামী বেপরোয়া গতির একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ছিটকে পড়ে। এসময় কাঞ্চনগামী আরেকটি প্রাইভেটকারের সাথে সেটির সংঘর্ষ হয়। এ ঘটনায় ৪ জন নিহত ও আহত হন ৮ জন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নেয়।

Back to top button