সারাদেশ

আমি শিক্ষিত সমাজ গড়তে চাই শিক্ষিত সমাজ উন্নত রাষ্ট্র গড়বে-আল মামুন মিন্টু ভূইয়া 

আমি শিক্ষিত সমাজ গড়তে চাই শিক্ষিত সমাজ উন্নত রাষ্ট্র গড়বে-আল মামুন মিন্টু ভূইয়া 

 

স্টাফ রিপোর্টার(Somoysokal) নারায়ণগঞ্জ ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরি সদস্য ও কুতুবপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আল মামুন মিন্টু ভূইয়া বলেন, আমরা জনপ্রতিনিধিরা যতকিছুই করি সমাজ সুন্দর হবে আগামীর ভবিষ্যত উজ্জ্বল হলে। তাই আমি শিক্ষিত সমাজ গড়তে চাই শিক্ষিত সমাজ উন্নত রাষ্ট্র গড়বে। আমরা যদি এই কোমলমতি শিশুদের সুশিক্ষিতভাবে গঠন করতে পারি তাহলে তারা একসময় এই রাষ্ট্রের বিভিন্ন স্তরে গিয়ে কাজ করবে। আজকের এই শিশু আগামীর ভবিষ্যত।

 

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) সকালে কুতুবপুর ইউনিয়ন ভূইঘর এলাকায় হাজী পান্দে আলী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

এসময় তিনি আরও বলেন, আমি চাই আমার এলাকার প্রতিটি শিশু বা কিশোর পড়াশোনা করুক। বর্তমান সরকার শিক্ষা খাতে অনেক মনোযোগী হয়েছেন। শেখ হাসিনা সরকার বই ফ্রী করে দিয়েছেন যেনো সবাই পড়াশোনা করতে পারে। আমরা যদি আমাদের সন্তানদের ভালোভাবে পরিচালনা করি এবং সুশিক্ষিত করি তাহলে আমাদের দেশ উজ্জ্বল হবে। আমরা তাদের পড়াশোনার পাশাপাশি খেলাধুলা সহ সাংস্কৃতিক চর্চা করতেও আগ্রহী করে তুলবো।

 

এসময় হাজী পান্দে আলী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মো. আখতারুজ্জামান এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, হাজী পান্দে আলী উচ্চ বিদ্যালয়ের দাতা ও প্রতিষ্ঠাতা হাজী মনিরূজ্জামান, আলহাজ্ব, মো. সামসুজ্জামান, মো.সফি উদ্দিন, মো. সলিম উল্লাহ্, কাজী আব্দুল হালিম, মো. নাছির উদ্দিন সরদার, কাজী আব্দুর জলিল, মো. আইয়ূব আলী ভূঁইয়া, নাসিম আল-জাহিদ, হাজী মো. আলী হোসেন ভুইয়া, মো. সফিকুজ্জামান(প্রিন্স), এস.এম. জসিম উদ্দিন, মো. কবির হোসেন ভুঁইয়া, মো. আশিক-উজ-জামান, মো.আতিকুজ্জামান, মিসেস মনোয়ারা নাজিম, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য সদস্য মো. নাছির উদ্দিন সরদার, কো-অপ্ট. সদস্য মো.কবির হোসেন ভূইয়া, অভিভাবক সদস্য মো. জসিম উদ্দিন ভূইয়া, অভিভাবক সদস্য মো. আনোয়ার হোসেন, অভিভাবক সদস্য মো.সোবহান মিয়া, অভিভাবক সদস্য মনিরূজ্জামান, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য নাসরিন আক্তার লিপি, সাধারণ শিক্ষক সদস্য মো.মাহবুবুর রহমান, সাধারণ শিক্ষক সদস্য মোহাম্মদ সুমন সরদার, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পারভীন আক্তার, প্রধান শিক্ষক শিশির কুমার বালা সহ বিদ্যালয়ের সকল শিক্ষক ও শিক্ষার্থী বৃন্দ।

Back to top button