সারাদেশ

আমার নেতাকর্মীদের পিছনে দৌড়াচ্ছে কেন, প্রশ্ন এমপি খোকার

জনগণ আমাকে গত দশটি বছর দেখেছে। আমার প্রতিদ্বন্দি প্রার্থীও এখানে পাঁচ বছর দায়িত্ব পালন করেছে। সে কতটুকু উন্নয়ন করেছে আমি কতটুকু করেছি মানুষ দেখেছে। সোনারগাঁয়ের সবকটি কবরস্থানের রাস্তা আমি ঠিক করিয়ে দিয়েছি। প্রতিটি কবরস্থানে আমি লাইট লাগিয়েছি, লাশ ঘর করে দিয়েছি। এটা বিরাট পাওয়া। আমি ভাগ্যবান আল্লাহ আমাকে দিয়ে এগুলো করিয়েছে। এই জায়গায় অরাজকতা ছিল। মানুষ সবচেয়ে বেশি চায় শান্তিতে বসবাস করতে। আমি সেটাই করতে চেষ্টা করেছি। আমি সবাইকে ভাই বন্ধু হিসেবে নিয়ে বেঁচে থাকতে চাই।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বিকেলে সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নে গনসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন সোনারগাঁয়ের জাতীয় পার্টির মনোনিত প্রার্থী লিয়াকত হোসেন খোকা।

তিনি বলেন, আমার প্রতিপক্ষের অনেকে বলত খোকার কোন ভোট নেই। জাতীয় পার্টির কোন সংগঠন নেই। আজকে বলি, আমার ভাল ইমেজ না থাকলে তাঁরা আমাদের পেছনে দৌড়াচ্ছে কেন। আমার প্রতিটি নেতাকর্মী এই এলাকায় ফ্যাক্টর। আমি ধন্যবাদ জানাই সরকারকে ও নির্বাচন কমিশনারকে। এখন পর্যন্ত যে পরিবেশ আছে তা সন্তোষজনক। এটি লজ্জার ব্যাপার। অন্যের বাড়িতে গিয়ে হাত দিচ্ছে। আমার নাকি নেতাকর্মীই নেই। তাহলে আমাদের নেতাকর্মীদের পেছনে দৌড়াচ্ছেন কেন। সরকার ও মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন। সারা বাংলাদেশে ফেয়ার নির্বাচন হবে। জনগণ নিজের ভোট নিজে দিতে পারবে।

এসময় তার সাথে সোনারগাঁ উপজেলা ও স্থানীয় জাতীয় পার্টির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Back to top button