সারাদেশ

সরকার পতনের কাউন্টডাউন শুরু হয়ে গেছে: খোকন

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন বলেছেন, তারেক রহমান এতো জনপ্রিয়তার শীর্ষে চলে গেছে সরকার এখন তাকে ভয় পায়। এ ভয় থেকে ক্যাঙ্গারু কোর্টের রায় এসেছে। অবিলম্বে এ রায় প্রত্যাহারের দাবি জানান তিনি।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রীর বিরুদ্ধে ফরমায়েশী রায়ের প্রতিবাদে ২ আগষ্ট বিক্ষোভ মিছিল শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে নগরীর খানপুর হাসপাতালের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি নগরীর মেট্রোরোড এসে শেষ হয়।

তিনি আরও বলেন, অচিরেই তারেক রহমান বাংলাদেশে ফিরবে। আপনাদের মস্তদে কাপাকাপি শুরু হয়ে গেছে। আপনাদের কাউন্টডাউন শুরু হয়ে গেছে। সরকার পতনের যে কাউন্টডাউন সেটা শুরু হয়ে গেছে। আপনারা পালানোর রাস্তা পাবেন না।

মিছিলে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক মাশুকুল ইসলাম রাজিব, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান ভূইয়া, সাধারণ সম্পাদক জোবায়ের জিকু, সিদ্বিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম, ফতুল্লা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, যুবদল নেতা শহীদুল ইসলাম স্বপনসহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Back to top button