সারাদেশ

খেলা হবে ৩০ জানুয়ারি : পিপি বুলবুল

নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক পসিকিউটর (পিপি) অ্যাড. মনিরুজ্জামান বুলবুল বলেছেন, আমরা চাই বিএনপির বন্ধুরা আপনারা নির্বাচন অংশগ্রহণ করুন। প্রতিদ্বন্দ্বিতামূলক একটা নির্বাচন হোক। এটাআমরা চাই। আমি মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সাথে শুধু সুর মিলিয়ে বলতে চাই আসুন আমরা আপনাদের সাথে খেলতে চাই। খেলা হবে আগামী ৩০ তারিখ খেলা হবে।

বুধবার (১৭ জানুয়ারি) দুপুর ২টায় সেলিম ওসমান ডিজিটাল বার ভবনের সামনে আওয়ামী লীগের প্যানেল ঘোষণা শেষে বক্তব্যে রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

বিএনপিপন্থী আইনজীবীদের উদ্দেশ্যে তিনি বলেন, কিছুক্ষণ আগে আমাদের বিএনপির বন্ধুরা নির্বাচন বর্জন করেছেন। ইতিমধ্যে আমাদের মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা তাদেরকে নির্বাচনে অংশগ্রহণ করার জন্য আহ্বান জানিয়েছেন। আমিও তাদেরকে আহ্বান জানাচ্ছি নির্বাচনে অংশগ্রহণ করুন দেখুন ও বলুন কোথায় নির্বাচনের পরিবেশ নাই এবং সেটা আপনারা দেখান।

উল্লেখ্য, আগামী ৩০ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন। এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়া। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন অ্যাডভোকেট আশরাফ হোসেন, অ্যাডভোকেট আবদুর রহিম, অ্যাডভোকেট মেরিনা বেগম এবং অ্যাডভোকেট সুখচাঁদ সরকার।

আপিল বোর্ডে দায়িত্ব পালন করবেন অ্যাডভোকেট ইমদাদুল হক তারাজুদ্দিন, অ্যাডভোকেট নুরুল হুদা এবং অ্যাডভোকেট হুমায়ুন কবির।

Back to top button