সারাদেশ

দেশে ফিরে নেতাকর্মীদের সাথে কায়সারের শুভেচ্ছা বিনিময়

২৮ দিন পর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে সোনারগাঁ আওয়ামী লীগ ও তৃনমূল নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা ও মত বিনিময় করেছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত।

শুক্রবার (৩ মে) বিকেলে উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নে পৈতিক নিবাসে এ শুভেচ্ছা বিনিময়ের আয়োজন করা হয়।

এ সময় তিনি সকল নেতাকর্মীদের খোঁজখবর নেন। একই সঙ্গে পবিত্র রমজান মাসে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নানা কর্মসূচির প্রসংশা করেন কায়সার হাসনাত।

এর আগে দুপুরে কায়সার হাসনাত পৈতিক নিবাস পৌছালে থানা আওয়ামী লীগের নেতাকর্মী ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা তাকে ফুলেল শুভেচছা জানান।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম নান্নু, আলী হায়দার, আশরাফুজ্জামান, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, সোহাগ রনি, প্রচার সম্পাদক মোস্তফা কামাল নিলু, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনি, সোহেল রানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এখানে উল্লেখ্য যে, গত ৪ এপ্রিল পারিবারিক কাজে যুক্তরাষ্ট্রে যান সস্ত্রীক কায়সার হাসনাত। ২ মে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন কায়সার হাসনাত। দেশে ফিরেই তিনি সোনারগাঁ আওয়ামী লীগ ও তৃনমূল নেতাকর্মীদের সাথে সাক্ষাত ও মতবিনিময় করছেন।

 

 

Back to top button