সারাদেশ

বারান্দার গ্রিলে ঝুলছিলো যুবকের ঝুলন্ত মরদেহ

সিদ্ধিরগঞ্জে ফ্ল্যাট থেকে সজিব চৌধুরী (১৮) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে নাসিক ৭নং ওয়ার্ড এলাকার কদমতলীর ১০তলা ভবনের ছয়তলার একটি ফ্ল্যাটের বারান্দার গ্রিলের সাথে ফাঁস দেয়া অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

নিহত সজীব নারায়ণগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। তিনি কক্সবাজার সদর এলাকার ব্যবসায়ী রুস্তম আলী চৌধুরীর ছেলে। প্রায় দুই বছর যাবত কদমতলীর ছয়তলার একটি ফ্ল্যাটের ভাড়াটিয়া হিসেবে রুমমেটের সাথে বসবাস করতেন।

সিদ্ধিরগঞ্জ থানার এসআই মামুন জানান, স্থানীয় বাসিন্দারা সকালে রাস্তা থেকে ১০তলা ভবনের ছয়তলার ফ্ল্যাটের বারান্দায় এক যুবকের লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে সকাল ৯টায় আমরা লাশ উদ্ধারে যাই। লাশটি বারান্দায় ঝুলন্ত থাকা অবস্থায় পেয়েছি। পরে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। সুরতহালে শারীরিক কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু বকর সিদ্দিক জানান, লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরে বিস্তারিত বলা যাবে।

Leave a Reply

Back to top button