সারাদেশ

বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবসে শামীম ওসমান’কে নিয়ে কেক কাটলেন মিন্টু ভূইয়া

বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবসে শামীম ওসমান'কে নিয়ে কেক কাটলেন মিন্টু ভূইয়া

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১’শ ৩ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান’কে নিয়ে কেক কাটলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আল মামুন মিন্টু ভূইয়া।


শুক্রবার (১৭ মার্চ) বিকালে কুতুবপুর ইউনিয়নের ভূইঘর এলাকায় অবস্থিত প্যানেল চেয়ারম্যান আল মামুন মিন্টু ভূইয়া’র নিজস্ব অফিস কার্যালয়ে এ কেক কাটেন।

এসময় কুতুবপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আল মামুন মিন্টু ভূইয়া’র অফিসে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের সাথে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. শাহ নিজাম, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চার চারবারের নির্বাচিত জনতার চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু, কুতুবপুর ইউনিয়ন ১,২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন, যুবলীগের সভাপতি মো. সোবাহান মিয়া প্রমূখ।


এসময় প্যানেল চেয়ারম্যান আল মামুন মিন্টু ভূইয়া বলেন, ১৯২০ সালের এই দিনে বঙ্গবন্ধু জন্মগ্রহণ করেছিলেন। আর তিনি জন্মগ্রহন করেছিলেন বলেই আমরা এই স্বাধীন মানচিত্র পেয়েছি। বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযোদ্ধারা যুদ্ধ করে স্বাধীন পতাকা ছিনিয়ে এনেছে বলেই আজ আমরা স্বাধীন। বঙ্গবন্ধু শিশুদের ভালোবাসতেন, শিশুদের কাছে টানতেন আর তাই আজকের এই দিনটিকে বাঙালি জাতি জাতীয় শিশু দিবস হিসেবে পালন করছে।

Back to top button