সারাদেশ

বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাও দেশকে আরেকবার স্বাধীন করেছেন-ইঞ্জিনিয়ার মাসুম

বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাও দেশকে আরেকবার স্বাধীন করেছেন-ইঞ্জিনিয়ার মাসুম

 

স্টাফ রিপোর্টার(Somoysokal) নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেমন দেশকে স্বাধীনতা উপহার দিয়েছিলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও দেশকে আরেকবার স্বাধীন করেছেন অর্থনৈতিক মুক্তি। তিনি আজ বাংলাদেশকে অর্থনৈতিক মুক্তি দিয়েছেন।

শুক্রবার (১৭ মার্চ) সকালে সোনারগাঁও উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত থেকে তিনি এ-সব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, দেশ আজ দুই ভাগে বিভক্ত এক পক্ষ স্বাধীনতার বিপক্ষে আরেক পক্ষ স্বাধীনতার স্বপক্ষে। দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে এভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সবার সহযোগিতা করা প্রয়োজন। আজকে বঙ্গবন্ধুর জন্মদিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সবার কাছে দোয়া প্রার্থনা কামনা করছি এবং বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া প্রার্থনা করছি।

এসময় সোনারগাঁও উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. রেজওয়ান-উল-ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁও-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, সোনারগাঁও উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী আওয়ামী লীগের আহ্বায়ক এড. শামসুল ইসলাম ভূইয়া, সোনারগাঁও থানার ওসি মাহবুব আলম, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. লায়ন বাবুল, জেলা পরিষদের সদস্য আবু নাঈম ইকবাল প্রমূখ।

Back to top button