সারাদেশ

নারায়ণগঞ্জে বিভিন্ন মসজিদে বিএনপির লিফলেট বিতরণ

সরকারের পদত্যাগ ও ১দফা দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে জনগণের সম্পৃক্ততা বাড়াতে বাদ জুম্মা মসজিদে মসজিদে লিফলেট বিতরণ করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। একই সময়ে বিভিন্ন মসজিদগুলোতেও লিফলেট বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২১ জুলাই) জুমার নামাজের পর অতিথি হিসেবে উপস্থিত হয়ে মসজিদে মুসল্লিদের মাঝে এই লিফলেট বিতরণ করেন ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াসউদ্দিন।

লিফলেটে যা লিখা ছিল-

সংগ্রামী দেশবাসী, আসসালামু আলাইকুম।

আওয়ামী কুশাসনে দেশ আজ বিপর্যস্ত। মানুষ ভোটের অধিকার, কথা বলার অধিকার, মত প্রকাশের অধিকার হারিয়েছে। চাল, ডাল, চিনি, কাঁচামরিচ, সার, বিদ্যুৎ, জ্বালানি তেলসহ সব নিত্য প্রয়োজনীয় জিনিসের অস্বাভাবিক দাম বৃদ্ধিতে মানুষের এখন বেঁচে থাকা দায়। সর্বগ্রাসী দুর্নীতি আর ভয়াল জঙ্গলের রাজত্ব থেকে দেশ ও মানুষকে বাঁচাতে অবৈধ সরকারকে পদত্যাগে বাধ্য করে নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার ব্যবস্থা ফিরিয়ে আনতেই হবে।

আসুন, বহুদলীয় গণতন্ত্রের পুনরুজ্জীবন এবং অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচনের জন্য নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার পুনঃপ্রতিষ্ঠার দাবিতে বিএনপিসহ সমমনা দলগুলোর একদফা আন্দোলন সফল করতে রাজপথে ঝাঁপিয়ে পড়ি।

আসুন, স্বৈরাচারী শেখ হাসিনার মদদে দেশব্যাপী খুন, জখম ও সন্ত্রাসের অবসান ঘটানো এবং আসন্ন জাতীয় নির্বাচন নিয়ে সরকারের নোংরা চাতুরীর বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলি।

প্রিয় ভাই ও বোনেরা, শেখ হাসিনার পদত্যাগসহ নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠার একদফা দাবিতে চলমান আন্দোলন জোরদার করুন এবং দলে দলে যোগ দিন।

এছাড়াও নারায়ণগঞ্জ জেলা বিএনপির আওতাধীন বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা বিভিন্ন মসজিদে মসজিদে জুম্মার নামাজের পর মুসল্লিদের মাঝে লিফলেট বিতরণ করেছে।

Back to top button