সারাদেশ

সমাবেশে শামীমের তাক লাগানো শোডাউন

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে ১৩ অক্টোবর কাঁচপুরে বাংলাদেশ আওয়ামী লীগের শান্তি সমাবেশে তাক লাগানো শোডাউন করেছে সোনারগাঁ ছাত্রলীগের অন্যতম নেতা শামীম। সোনারগাঁ ছাত্রলীগের সভাপতি রাশেদ ও সাধারণ সম্পাদক সাগরের পক্ষে বিপুল আয়োজেনে বিপুল সংখ্যাক নেতাকর্মী নিয়ে সমাবেশে যোগ দেন তিনি।

এসময় জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কায়সার হাসনাতের বিভিন্ন স্লোগানে কাঁচপুরের রাজপথ প্রকম্পিত করে তুলেন শামীম ও তার অনুগত নেতাকর্মীরা।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক ভিপি বাদলের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল।

এছাড়াও ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক খোকন সাহা, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল ইসলাম ভুইয়া, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপুসহ প্রমুখ।

Back to top button