সারাদেশ

জাতীয় পার্টি সহিংসতা করে বিএনপির উপর দায় চাপাচ্ছে : মান্নান

চলমান রাজনৈতিক পরিস্থিতিতে নানারকম অস্থিরতা, নৈরাজ্য বিশৃঙ্খলা গুজব এবং অপপ্রচারের বিষয়ে মতবিনিময় ও সংবাদ সম্মেলন jকরেছে সোনারগাঁ উপজেলা বিএনপি।

শনিবার দুপুরে সোনারগাঁ উপজেলার কাদিরগঞ্জ এলাকায় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের বাসভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বক্তব্য দেন,  উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, পৌর বিএনপির সভাপতি শাহজাহান, সাধারণ সম্পাদক মোতালেব কমিশনার, সাবেক সাধারন সম্পাদক রহিম মিয়া, সাংগঠনিক সম্পাদক মো: রাহিম, নারায়নগঞ্জ জেলা যুবদলের যুগ্ম আহবায়ক ও জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক খাইরুল ইসলাম সজিব সহ দলীয় নেতাকর্মীরা।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান বলেন,দেশের অন্য এলাকার তুলনায় সোনারগাঁওয়ে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা নেই বললেই চলে। আমরা ও আমাদের নেতাকর্মীরা সোনারগাঁও থানাসহ সকল সরকারি স্থাপনা সুরক্ষিত রাখতে পাহারা দিচ্ছি। এছাড়া স্থানীয় শিল্প প্রতিষ্ঠান ও হিন্দু সম্প্রদায়ের মন্দির এবং বাড়িঘর উপজেলা বিএনপির নেতাকর্মীরা পাহারা বসিয়ে সহিংসতার হাত থেকে রক্ষা করছে। তবে বিচ্ছিন্ন কিছু হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এগুলোর সঙ্গে বিএনপি জড়িত নয়। এগুলো করেছে জাতীয় পার্টির অতি উৎসাহী কিছু নেতাকর্মী।

তিনি আরও বলেন, আমরা বিগত ১৫ বছরে কোন আন্দোলন সংগ্রাম করে আওয়ামী লীগ সরকারকে পতন করতে পারিনি। কিন্তু ছাত্ররা হাসিনা সরকারকে পতন করেছে। আমরা তাদেরকে আমাদের মাথার তাজ হিসেবে রাখব।

 

Back to top button