সারাদেশ

পাগলা বাজার সমিতির নির্বাচনে সভাপতি পদপ্রার্থী মনির উদ্দিনের ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ

পাগলা বাজার সমিতির নির্বাচনে সভাপতি পদপ্রার্থী মনির উদ্দিনের ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ

 

স্টাফ রিপোর্টার(Somoysokal) নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নে অবস্থিত পাগলা বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে সাধারণ ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন সভাপতি পদপ্রার্থী মো. মনির উদ্দিন।

ব্যবসায়ীদের প্রাণের সংগঠন পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিমিটেড ১৩০/৫৪ এর নির্বাচন নিয়ে পাগলা বাজারে এখন নির্বাচনী হাওয়ায় দুলছে। প্রার্থীদের আনাগোনায় মুখরিত পাগলা বাজার। তাই সভাপতি পদপ্রার্থী মো. মনির উদ্দিন ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন। এসময় মনির উদ্দিন সাধারণ ভোটাররা সাথে কুশল বিনিময় করেন এবং ভোট প্রার্থনা করেন, ভোটাররা তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবে বলে আশ্বাস দেন। তখন তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

নির্বাচনি বিষয় নিয়ে সভাপতি পদপ্রার্থী মো. মনির উদ্দিন সাংবাদিকদের বলেন, আমি আজকে একটু ব্যবসায়ীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে এসেছিলাম। কিন্তু তারা আমাকে দেখে সবাই সামনে এগিয়ে আসছে এবং আমাকে ভোট দেওয়ার আশ্বাস দিচ্ছে। এর আগে দীর্ঘ বছর আমি পাগলা বাজার সমিতির সভাপতি ছিলাম তাই সবার সাথে আমার একটা মধুর সম্পর্ক আছে । সাধারণ ভোটাররা পরিবর্তন চাই তাই আমাকে নির্বাচন করতে বলছে।

Back to top button