সারাদেশ

খিদিরপুরের জলাবদ্ধতা অভিশাপ হয়ে দাঁড়িয়েছে: কায়সার হাসনাত

স্মার্ট সোনারগাঁ গড়ার লক্ষ্যে সাদিপুর ইউনিয়নের খিদিরপুরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। খিদিরপুর আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে শনিবার (৬ জুলাই) বিকালে খিদিরপুর মাদ্রাসা মাঠে এ সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য কায়সার হাসনাত। 

সভায় কায়সার বলেন, ২০০৮ সালে নির্বাচনের পূর্বে যখন খিদিরপুরে প্রচারণায় এসেছি তখনও জলাবদ্ধতা দেখেছি, নির্বাচনের পরও এসেছি তখনও জলাবদ্ধতা দেখেছি ও সংসদ সদস্য ছিলাম না তখনও জলাবদ্ধতা দেখেছি। খিদিরপুর যখনি আসি তখনি জলাবদ্ধতা থাকে। আজকেও আসলাম জলাবদ্ধতায় খিদিরপুরবাসী। সারা সোনারগাঁয়ের থেকে একটা অভিশাপের মতো এলাকা হয়ে গেছে খিদিরপুর। এ অভিশাপ থেকে খিদিরপুরবাসীকে বের করে আনতে হবে। 

কায়সার আরও বলেন, আজকে ও পূর্বে যতবার এসেছি দেখেছি খিদিরপুরে একটা রাস্তা পাকাও হয় নাই। সবই কাঁচা রাস্তা। শুধু মেইন রোডটা ২০০৮ সালে নির্বাচিত হবার পর আমি করে দিয়েছিলাম। রাস্তাটার এখন এই অবস্থা ১০ বছরেও মেরামত হয় নাই। 

সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল রশিদ মোল্লার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসাইন। আরও উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম নান্নু, আলী হায়দার, প্রচার সম্পাদক মোস্তফা কামাল নিলু, সোনারগাঁ ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর সহ খিদিরপুর আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা। 

Leave a Reply

Back to top button