সারাদেশ

আনারসের গণজোয়ার দেখে অনেকের মাথা খারাপ হয়ে গেছে: সাগর

বারবার যারা নির্বাচনে ফেল করেছে, তারা সোনারগাঁয়ে সন্ত্রাস কায়েম করতে চায়। তারা মানুষকে হুমকি-ধামকি দিচ্ছে ২১ তারিখের পরে এই করবে সেই করবে। এখনি তারা ইউনিয়নে তিনটা-চারটা চেয়ারম্যান ও পৌরসভার মেয়র বানাই লাইতাছে। আগামী উপজেলা নির্বাচনে যদি তারা চেয়ারে বসতে পারে তাহলে সোনারগাঁয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করবে। 

মঙ্গলবার (১৪ মে) উপজেলার বারদী ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল ওমর বাবুর নির্বাচনী উঠান বৈঠকে বক্তব্য রাখতে গিয়ে সোনারগাঁ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর এসব কথা বলেন। 

সাগর আরও বলেন, সারা সোনারগাঁয়ে আনারসের গনজোয়ার সৃষ্টি হয়েছে। এ জোয়ার দেখে অনেকের মাথা খারাপ হয়ে গেছে। এ গনজোয়ার অব্যাহত রেখে ২১মে বিজয় সুনিশ্চিত করে ও বিজয় মিছিল করে আপনারা ঘরে ফিরবেন। 

বারদী ছাত্রলীগের উদ্দেশ্যে তিনি বলেন, আনারস মার্কার বিজয় নিশ্চিত করে আপনারা ঘরে ফিরবেন। আপনারা প্রতিটি কেন্দ্রে ভলান্টিয়ারের ভূমিকা পালন করবেন। 

এসময় উপস্থিত ছিলেন চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল ওমর বাবু, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন বাবুল, বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বারদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জহিরুল হক, সোনারগাঁ ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেলসহ বারদী আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

Back to top button