সারাদেশ

অবশেষে জামিনে মুক্ত হলেন গিয়াসউদ্দিন

জামিনে মুক্ত হয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াসউদ্দিন। মঙ্গলবার (১১ জুন) কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে তিনি মুক্ত হন বলে নিশ্চিত করেছেন জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি।

রনি জানান, জামিনে বের হলে গিয়াসউদ্দিন সাহেবকে নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করে নেন। এ সময় জেলা বিএনপি ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

জানা যায়, ১৪ টি মামলায় জামিনে বের হয়েছেন গিয়াসউদ্দিন। ঢাকার ১ টি মামলা ও নারায়ণগঞ্জের ৬টি থানার ১৩ টি মামলায় জামিন পেয়েছেন তিনি। এর মধ্যে, ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানার ৮ টি মামলা; সোনারগাঁ থানার ২ টি মামলা; বন্দর থানা, রূপগঞ্জ থানা ও আড়াইহাজার থানার ৩টি মামলা থেকে মুক্তি পেয়েছেন তিনি।

এর আগে ৫ জুন গিয়াসউদ্দিনের বিরুদ্ধে পুলিশের রিমান্ড আবেদন স্থগিত করে নারায়ণগঞ্জের তিনটি আমলী আদালত। এদিন নারায়ণগঞ্জের তিন থানার ৬টি মামলায় তার বিরুদ্ধে ৭দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। তবে, নারায়ণগঞ্জের বিভিন্ন থানার ১৩টি মামলায় উচ্চ আদালত থেকে জামিন লাভ করায় তার রিমান্ড শুনানী স্থগিত করে আদালত।

Back to top button