Uncategorized

৭ জানুয়ারি অবাধ-সুষ্ঠু নির্বাচন হবে : কায়সার হাসনাত

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে সোনারগাঁ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার (১৫ নভেম্বর) রাত ৭ টায় জাতির উদ্দেশ্যে ভাষনে আগামী জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন সিইসি।এসময় আগামী ৭ জানুয়ারি নির্বাচনের তারিখ ঘোষণা করেন তিনি।

এদিকে তফসিল ঘোষণার পর পরই সোনারগাঁ আওয়ামী লীগের সভাপতি অ্যাড. শামসুল ইসলাম ভূইয়া ও সাধারণ সম্পাদক কায়সার হাসনাতের নেতৃত্বে মোগড়াপাড়া পার্টি অফিসের সামনে থেকে আনন্দ মিছিল বের করে নেতাকর্মীরা।

মিছিলটি ঢাকা চট্রগ্রাম মহা সড়ক প্রদক্ষিণ শেষে মোগড়াপাড়া পার্টি অফিসের সামনে এসে সমাপ্ত হয় সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে।

সোনারগাঁ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত বলেন,  আগামী দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। এ কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে এটাই জনগণ প্রত্যাশা করে। এটা আওয়ামী লীগের নয়, সব দলেরই এটাই প্রত্যাশা। আশা করি ৭ জানুয়ারি অবাধ সুষ্ঠু নির্বাচন হবে। আমাদের সোনারগাঁয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচন করার জন্য নৌকার প্রার্থী পাঠাবেন। যাকেই পাঠাক আমরা ঐক্যবদ্ধভাবে জয়যুক্ত করে নেত্রীকে উপহার পাঠাবো।

Back to top button