সারাদেশ

দলমত নির্বিশেষে শেখ হাসিনার পাশে থাকার আহ্বান নিপুর

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা এহসানুল হাসান নিপু বলেছেন, আজকে আমেরিকা মাঠে নেমেছে। তারা নির্বাচনকে বন্ধ করতে চায়। দ্বারে দ্বারে ঘুরছেন কিভাবে বাংলাদেশকে অশান্ত করা যায়। ১৯৭১ সালে স্বাধীনতা এ দেশটি চায় নি। তারা আবারও মাঠে নেমেছে। তারা নির্বাচন বন্ধ করে দিয়ে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র করতে চায়। এ আমেরিকা যার সাথে গিয়েছে সেই দেশই ধ্বংশ হয়েছে। সিরিয়া আফগানিস্তান ফিলিস্তিনকে তারা ধ্বংশ করেছে। ইরান-ইরাক ধ্বংশ করেছে এবার চেষ্টা করছে কিভাবে বাংলাদেশকে ধ্বংশ করা যায়।

বুধবার (১৫ নভেম্বর) বিকেলে বন্দর ঘাট এলাকায় আয়োজিত এক শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।বিএনপি জামায়েতের দেশ বিরোধী ষড়যন্ত্র ও অবোরোধের নামে জ্বালাও পোড়াও এর প্রতিবাদে ২২ ও ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে ওই সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে বন্দর উপজেলা যুবলীগ নেতা খান মাসুদ ও মাহবুবুর রহমান কমলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ।

বিএনপি ক্ষমতায় আসার রাজনীতি করছে না মন্তব্য করে নিপু বলেন, শেখ হাসিনা বিগত ১০ বছরে ব্যাপক উন্নয়ন করেছে। বাংলার জনগন শেখ হাসিনার পাশে আছে। বিএনপি চেষ্টা করছে আগুন সন্ত্রাস করে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে। লন্ডন থেকে খুনি তারেক জিয়া বিএনপির অবুজদেরকে রাজপথে নামার আহ্বান জানাচ্ছে। বিএনপি ক্ষমতায় আসার রাজনীতি করছে না। কারণ, তারা জানে জনগন তাদের সাথে নাই।

তিনি আরও বলেন, উন্নয়নের স্বার্থে দলমত নির্বিশেষে আমরা শেখ হাসিনার পাশে থাকি। কে আওয়ামী-বিএনপি-জাপা করি এগুলো না দেখে শেখ হাসিনার পাশে দাড়াই। তফসিলের পর বিএনপি আগুন সন্ত্রাস যদি করে আমরা তাদেরকে প্রতিরোধ করবো। আগামী নির্বাচন পযর্ন্ত আমরা মাঠে থেকে জনগনের জানমাল রক্ষা করবো।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, এড. মাহমুদা মালা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, মহানগর তাঁতী লীগের আহ্বায়ক চৌধুরী এইচএম শাহেদ, মহানগর আওয়ামী লীগের সদস্য শিখন সরকার শিপন ও যুবলীগ নেতা সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান।

Back to top button