সারাদেশ

শান্তিপূর্ণ সোনারগাঁকে উত্তপ্ত করবেন না: ছাত্রলীগ সেক্রেটারির হুঁশিয়ারি

সোনারগাঁয়ে নির্বাচনের পরিবেশ সৃষ্টি হয়েছে। প্রার্থীরা যার যার মতো কাজ করে যাচ্ছে। কিন্তু জামপুরের কিছু নেতা আছে যারা উচ্চবাক্য বক্তব্য দিয়ে সোনারগাঁয়ের পরিবেশকে অশান্ত করতে চায়। আমি বলবো, শান্ত পরিবেশকে আপনারা উত্তপ্ত করবেন না। শান্ত সোনারগাঁকে শান্ত রাখেন, শান্ত জামপুরকে শান্ত রাখেন। যারা বড় বড় কথা বলেন, সন্ত্রাসী করেন ও মাদক বিক্রি করেন তাদেরকে উচিত জবাব জামপুরের মাটি থেকে দিয়ে দিবো ইনশাল্লাহ। 

শনিবার (১১ মে) উপজেলার জামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল ওমর বাবুর নির্বাচনী উঠান বৈঠকে বক্তব্য রাথতে গিয়ে সোনারগাঁ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর এসব কথা বলেন। 

আনারস মার্কায় ভোটের আহ্বান জানিয়ে সাগর আরও বলেন, মা-বোনদের অনুরোধ আপনারা সকলে ভোটকেন্দ্রে গিয়ে আনারস মার্কায় একটি করে ভোট দিয়ে বাবু ভাইকে বিজয়ী করে আপনারা ঘরে ফিরবেন। 

জামপুর ছাত্রলীগের উদ্দেশ্যে ছাত্রলীগের এ নেতা বলেন, বিজয় যতখন পযর্ন্ত নিশ্চিত না হবে; আপনারা ঠিক ৭ জানুয়ারি নির্বাচনের মতো আমাদের নেতা কায়সার হাসনাতকে যেভাবে বিজয়ী করে ঘরে ফিরেছেন, ঠিক সেভাবে উপজেলা পরিষদ নির্বাচনে আমাদের বড় ভাই বাবুল ওমর বাবু ভাইকে আনারস মার্কায় বিজয়ী করে ঘরে ফিরবেন। 

এসময় সোনারগাঁ উপজেলার ভাইস চেয়ারম্যান ও চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল ওমর বাবু, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ূন কবির ভূঁইয়া, সোনারগাঁ ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেলসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। 

Leave a Reply

Back to top button