Uncategorized

খালেদা জিয়ার মুক্তিতে বিএনপি ঐক্যবদ্ধ : খোকন

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য নারায়ণগঞ্জ বিএনপি ঐক্যবদ্ধ আছে। কেন্দ্রীয় নেতৃবৃন্দকে বলবো, আপনারা কঠাের থেকে কঠোরতম কর্মসূচি দেন। ইনশাল্লাহ নারায়ণগঞ্জ জেলা বিএনপি যেকোনো কর্মসূচি পালন করার জন্য প্রস্তুত আছে এবং প্রস্তুত থাকবে।

বুধবার (২৭) সেপ্টেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় পাসপোর্ট অফিসের সামনে আয়োজিত সমাবেশে বক্তব্য রাথতে গিয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন এসব কথা বলেন।

বিএনপির একদফা দাবি বাস্তবায়ন ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবীতে চলমান কর্মসূচির অংশ হিসেবে ওই সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম, বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু, বিএনপির কেন্দ্রীয় সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, সহ-অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান মনির, মোস্তাফিজুর রহমান ভুঁইয়া দিপু, আজহারুল ইসলাম মান্নান, মহানগর বিএনপির আহবায়ক অ্যাড. সাখাওয়াত হোসেন। এছাড়াও জেলা ও মহানগর বিএনপি এবং বিভিন্ন অংঙ্গ সংগঠনের নেতাকমীরা উপস্থিত ছিলেন।

Back to top button