সারাদেশ

‘হয় বাবুর পক্ষে না হলে নিরপক্ষে’

আপনি কষ্ট করে এমপি হয়েছেন; আপনি দলের লোক। আমরাও সেই দলের মানুষ। আমরা দলের জন্য রক্ত দিয়েছি সেটা আপনি জানেন। নির্বাচনের আগে আন্দোলন করতে গিয়ে আমার একটা মেয়ে মারা গেছে। আমি বলেছিলাম বাবু তুই মেয়েকে নিয়ে হাসপাতালে যা সাথে ডা. বীরু বসা। তিনদিন আন্দোলন হয়েছে রাজপথে বসে মেয়েকে হাসপাতালে নিয়ে যায় নাই। আজকে আওয়ামী লীগ করে ও দলের কাজ করে  তিনদিনের তার মেয়েটো মৃত্যূবরণ করেছে। এমপি সাহেবকে বলবো, হয় বাবুর পক্ষে যান না হলে নিরপক্ষে থাকবেন। আমরা দলের জন্য অনেক কিছু করেছি।

শনিবার (১৬ মার্চ) বিকালে সনমান্দি ইউনিয়নের ৮নং ওয়ার্ডে  চেঙ্গাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য কায়সার হাসনাতকে উদ্দেশ্য করে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন এসব কথা বলেন।

আসন্ন সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল ওমর বাবুর নির্বাচনী আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।সভার আয়োজন করে সোনারগাঁ উপজেলা সর্বস্তর জনগণ। 

এসময় মোশাররফ আরও বলেন, আমাদের কিছু চাওয়া পাওয়ার নাই। শুধু একটা সম্মান ও ভোটের জন্য এসেছি। জীবন দিয়ে কাজ করবো ইনশাল্লাহ। জীবন দিয়ে হলেও আমার ভাই আপনাদের সেবা করবে। বাবু নির্বাচিত হলে সনমান্দির রাস্তাঘাট করবে ও সনমান্দির শ্রমিকদের দেখে রাখবে। একটা ভোট দিয়ে তাকে জয়লাভ করান। যদি ভোট না ও দেন আমি মোশাররফ বাবু ওমরের পরিবার সব সময় আপনাদের পাশে থাকবো ইনশাল্লাহ। 

হারুন রশিদ মোল্লার সভাপতিত্বে এসময় সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগসহ সনমান্দি ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল ওমর বাবু সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেনের আপন ছোট ভাই। 

Back to top button