সারাদেশ

নৌকার লিফলেট নিয়ে ভোটারের কাছে কায়সার হাসনাত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ আসনে আওয়ামীলীগের মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী কায়সার হাসনাত নৌকার লিফলেট নিয়ে মানুষের কাছে গিয়ে ভোট চাইছেন।

বুধবার (২০ ডিসেম্বর) সকাল থেকে রাত পযর্ন্ত বারদি ইউনিয়নের বিভিন্ন এলাকায় গনসংযোগ করেন তিনি। এদিন সকালে বারদীর নুনেরটেকে হেটে প্রচারে নামেন কায়সার হাসনাত। সেখান থেকে বিভিন্ন দোকান ও বাড়ি বাড়ি গিয়ে নৌকা প্রতীকের লিফলেট বিতরণ করে নিজের জন্য ভোট চান তিনি।

সংক্ষিপ্ত বক্তব্যে কায়সার হাসনাত বলেন, গত ১০টি বছর সোনারগাঁ নৌকার কোন এমপি ছিলনা। এবার প্রধানমন্ত্রী আপনার প্রিয় মার্কা নৌকা দিয়ে আমাকে আপনাদের খেজমত করার সুযোগ দিয়েছেন। এরআগে আমি যখন এমপি ছিলাম তখন এ এলাকার ব্যাপক উন্নয়ন করেছি। গত ১০টি বছর নৌকার এমপি না থাকায় কোথাও উল্লেখযোগ্য উন্নয়ন হয়নি। প্রধানমন্ত্রী আপনার জন্য যা বরাদ্ধ দিয়েছেন সে উন্নয়ন ছাড়া অতিরিক্ত কোন উন্নয়ন এ এলাকায় দেখা যায়নি। আগামী সংসদ নির্বাচনে আমি নির্বাচিত হলে নুনেরটেকে উন্নয়নের জন্য নিজেকে বিলিয়ে দিবো। সেজন্য আগামী ৭ই জানুয়ারী আপনার মুল্যবান ভোট নৌকায় দিয়ে আমাকে আপনাদের সেবা করার সুযোগ দিবেন এটাই আমার নুনেরটেকবাসীর কাছে চাওয়া।

এসময় উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম নান্নু, আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক সোহাগ রনি, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন বাবুল, সাবেক ইউপি চেয়ারম্যান জহিরুল হকসহ উপজেলা আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Back to top button