সারাদেশ

আদালতে হাজিরা দেওয়া এক প্রকার একটা নির্যাতন বিএনপি নেতা শহীদুল ইসলাম টিটু

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) ফতুল্লা থানার দায়েরকৃত দুইটি মামলায় আদালতে হাজিরা দিতে এসে জেলা যুবদলের সাবেক সভাপতি ও ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহিদুল ইসলাম টিটু বলেন, সকল কাজকর্ম রেখে আদালতে হাজিরা দেওয়া টাও এক প্রকার একটা নির্যাতন। সরকার কৌশলে এক মামলাকে দুইটি ধারা করে দুইটি মামলা তৈরি করে আমাদের এক প্রকার নির্যাতন করছে। এগুলো তো সব গায়েবী মামলা।

মঙ্গলবার (২১ জুন) সকালে জেলা ও দায়রা জজ আদালতে ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ হাজিরা দেওয়া শেষে সাংবাদিকদের তিনি এ-সব কথা বললে।

টিটু বলেন, আদালত আমাদের বাড়িঘরের মতো একটা অংশ হয়ে গেছে। আমাদের এখন পুরা মাসই কোর্টে থাকতে হয়। আজকে ২০১৩ ও ২০১৪ সালের দুইটি গায়েবি মামলায় হাজিরা দিলাম। এসব মামলায় আমার কোন সম্পৃক্ততা নেই। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারনে আমার বিরুদ্ধে এই সকল মিথ্যা মামলা। বলতে পারেন এটা সরকারের নির্যাতনের একটা অংশ।

আদালতে শহিদুল ইসলাম টিটর আইনজীবী হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান।

হাজিরা কালে আদালতে উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি খন্দকার শিপন, কুতুবপুর ইউনিয়ন যুবদলেল সাবেক সভাপতি মাসুম, ফতুল্লা থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ঈসমাইল খাঁন, সদস্য সচিব সালাউদ্দিন, জেলা যুবদলের সাবক সদস্য মোস্তাফিজ, রহিমসহ অসংখ্য নেতৃবৃন্দ।

Back to top button