সারাদেশ

নির্বাচন বানচালের ষড়যন্ত্র হচ্ছে : কায়সার হাসনাত

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে আওয়ামী লীগের প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল কায়সার হাসনাত বলেছেন, নেত্রী নৌকা আমাকে দেয় নাই, আপনাদের সকলকে দিয়েছেন। এ নৌকা রক্ষা করার দায়িত্ব আপনাদের।

তিনি বলেন, আমরা জনগণের সাথে রাজনীতি করি। ব্যক্তি স্বার্থের রাজনীতি করি না। আজকে শুধু আওয়ামী লীগ না, দলমত নির্বিশেষে ঘর থেকে জনগণ উৎসবে বের হয়ে আসছে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকালে উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নে আয়োজিত পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, রাজনৈতিক কারণে মহাজোট থেকে দুইবার দেওয়া হয়েছিলো। অনেক জনপ্রতিনিধি মহাজোটের প্রার্থীকে সাপোর্ট করেছেন। এবার নেত্রী নৌকা দিয়ে পাঠিয়েছেন। ঘরের ছেলেরা ঘরে ফিরে এসেছে।

কায়সার বলেন, অনেক ষড়যন্ত্র হবে। আমাদের মধ্যে বিভেদ সৃষ্টি করা হবে। এ নির্বাচনকে বানচাল করার অনেক ষড়যন্ত্র হচ্ছে। এ নির্বাচন আমাদের সোনারগাঁয়ের জন্য জরুরি একটা নির্বাচন।

আওয়ামী লীগের এ নেতা আরও বলেন, জনগনের ভোটে আবারও বাংলাদেশে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবে। আর আমি যদি সংসদ সদস্য হই যেই পরিমান বরাদ্দ আমি আনতে পারবো সোনারগাঁয়ে অন্য কোনো সংসদ সদস্য আনতে পারবে না। আপনারা আমাকে আর একবার সেবা করার সুযোগ করে দেন।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, অনেকেই অনেক কিছু বলবে; আমরা দেখে চোখ বন্ধ করে রাখবো। আমরা কানে শুনে কান বন্ধ করে রাখবো। ঠান্ডা মাথায় কাজ করবেন, কোনো সিদ্বান্ত নিজেরাই নিবেন না। আমাদের সহ-সভাপতি মাসুম, সিনিয়র নেতৃবৃন্দরা আছে তাদেরকে জানাবেন।

এসময় সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, যুগ্ম সম্পাদক আশরাফুজ্জামান, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিন সরকারসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Back to top button