সারাদেশ

সিদ্ধিরগঞ্জে এসকে ফ্যাশন হাউজের নতুন আউটলেট উদ্বোধন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের এসকে ফ্যাশন হাউজের নতুন আউটলেটের উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার (৭ ফেব্রুয়ারী) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের হীরাঝিলস্থ হালিমা টাওয়ারে এ শোরুমের উদ্বোধন করা হয়েছে। ‘মতলব একতা’ সাাজিক সংগঠনের সভাপতি এ কে এম হারুন অর রশিদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরহাদ হোসাইন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সদস্য ও সময়ের নারায়ণগঞ্জের ফটো সাংবাদিক কামরুল হাসান, সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সদস্য ও বাংলাদেশ পোস্টের সাংবাদিক মেহেদী হাসান সৈকত, ইঞ্জিনিয়ার মো: আমিনুল এহসান বাবু, মো: আলী আজম খান, মো: আব্দুল জব্বার, মো: সামছুল হক, মো: আনিসুর, মো: ফয়সাল হোসেন, মো: আনিসুল বারী, মো: ফারুক হোসেন সরকার, বদিউল আলম, মো: রফিকুল ইসলাম, মো: মাসুদ রানা, মো: আব্দুস সাত্তার সেলিম ও মোহাম্মদ আলাউদ্দিন প্রমুখ।

এস,কে ফ্যাশনের স্বত্বাধিকারী সোহাগ খান বলেন, মূলত সিদ্ধিরগঞ্জবাসীর মাঝে সাশ্রয়ী মূল্যে ও ভাল মানের পোশাক সহজলভ্য করার জন্যই এ প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছি। আমার এ আউটলেটে ম্যানস ও লেডিসসহ বাচ্চাদের জন্য এক্সপোর্টের সব ধরণের প্রোডাক্ট পাওয়া যাবে। এছাড়া ভালো ব্রান্ডের প্যান্ট, শার্ট, গেঞ্জি, অরিজিনাল পোলো শার্ট ও জুতাসহ আরও অনেক পণ্য সুলভ মূল্যে বিক্রি করা হবে। সকলের কাছে দোয়া কামনা করে তরুণ এ ব্যবসায়ী শতভাগ সততার মধ্যে ব্যবসা পারিচালনা করার প্রত্যয় ব্যক্ত করেন।

Back to top button