সারাদেশ

সরকার হিরো আলমকে নির্মমভাবে আঘাত করেছে : গিয়াসউদ্দিন

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেছেন, আপনারা (সরকার) যে কুকর্ম করছেন, যেভাবে মানুষের অর্থ সম্পদ লুন্ঠন করছেন ও যেভাবে আইনের শাসন ও গনতন্ত্রকে হত্যা করেছেন এখন আপনারা বুঝতে পেরেছেন জনগন আপনাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। জনগন আজকে আপনাদের পচ্ছন্দ করে না। জনগন চাচ্ছে আপনারা কখন দ্রুত ক্ষমতা ছাঁড়বেন ও তাদেরকে স্বস্তির নিশ্বাস ফেলতে দিবেন। আপনারা এতো অপরাধ করেছেন এখন আপনাদের দুশ্চিন্তা। ক্ষমতা যদি হারান কিভাবে আপনারা জনগনকে মুখ দেখাবেন।

বিএনপি’র কেন্দ্র ঘোষিত শান্তিপূর্ণ পদযাত্রা কর্মসূচি চলাকালে লক্ষীপুরে কৃষকদল নেতা সজীব হোসেনকে হত্যার প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা বিএনপির শোক র‌্যালীতে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পার্সপোট অফিসের সামনে এ শোক র‌্যালীর আয়োজন করা হয়।

তিনি আরও বলেন, প্রশাসন আজকে তাদের অধিকার নিয়ে কাজ করতে পারছে না। আপনাদের হুমকিতে ধামকিতে ভয়ভীতির কারণে আজকে তারা অন্যায় কাজ করতে কুন্ঠাবোধ করছে না। তারা মিথ্যা মামলা দিচ্ছে হামলাকারীদের সাহায্য করছে। আজকে সজীবকে হত্যা করা হয়েছে সেখানে পুলিশ ও সরকারী দলে পান্ডারা তাকে নির্মমভাবে হত্যা করেছে।

হিরো আলমের ঘটনার প্রসঙ্গে গিয়াসউদ্দিন বলেন, আমরা চাই অবাধ ও সুষ্ঠু নির্বাচন। তারা যে করবে না তার জ্বলন্ত প্রমাণ ঢাকার-১৭ আসনে। বিরোধীদলের আমরা কেউ অংশগ্রহণ করি নাই। যার কারণে এমন লোকজন (হিরো আলম) অংশগ্রহণ করেছে যাদের নির্বাচনে অংশগ্রহণ করার কথা না। কিন্তু তাদেরকে এতো ভয় পেয়েছে সরকারী দলের সর্মথক ও প্রার্থীরা। তারা ভাবতে পারে নাই তার (হিরো আলম) সাথে বিজয়ী লাভ করবে। সেজন্য তারা ধ্বংসাত্মক ও হিংসাত্মক কার্যক্রমে লিপ্ত হয়েছে।তারা সেখানে স্বত্রন্ত প্রার্থীকে (হিরো আলম) নির্মম ও নিষ্ঠুরভাবে তারা প্রহার করেছে ও আঘাত করেছে। পুলিশ তাকে (হিরো আলম) সন্ত্রাসীদের সামনে এনে দিয়েছে। পুলিশের সহায়তায় তার উপর নির্মম নিষ্ঠুৃর আচরণ করা হয়েছে। দেশবাসী ও সারা দেশের মানুষ দেখেছে। তাদেরকে আজকে সবাই ধিক্কার জানায়।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের সঞ্চালনায় শোক মিছিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, লুৎফর রহমান খোকা, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সভাপতি মাজেদুল ইসলাম, সাধারণ সম্পাদক কাউন্সিলর ইকবাল হোসেন, ফতুল্লা থানা বিএনপির সাধারণ সম্পাদক এড. আঃ বারী ভূঁইয়া, আড়াইহাজার উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ, সোনারগাঁ উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান স্বপন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ জেলা খায়রুল ইসলাম সজিব, জেলা কৃষক দলের সভাপতি ডা. শাহিন আহমেদ, সাধারণ সম্পাদক কায়সার রিফাত, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুবায়ের রহমান জিকু, জেলা তাঁতী দলের সভাপতি এড. শুক্কুর মাহমুদসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Back to top button