সারাদেশ

সংসদে প্রধানমন্ত্রীকে যা বললেন এমপি কায়সার

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন কায়সার হাসনাত । সামাজিকমাধ্যমে বেশ পরিচিত মুখ তিনি। এমপি ছাড়াও তিনি সোনারগাঁ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রথম সংসদ অধিবেশন অনুষ্ঠিত হয়। প্রথম অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এসব কথা বলেছেন কায়সার হাসনাত।

আজ বুধবার (৩১ জানুয়ারি) সোনারগাঁও সরকারি কলেজের নবীন বরণ অনুষ্ঠানে  এমনটাই জানিয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের এ সংসদ সদস্য।

কায়সার হাসনাত  বলেন, সর্বপ্রথম সংসদ অধিবেশনে নেত্রীর সাথে আমার দেখা হয়েছে। আমি তাকে বলেছি, ১০ বছরে সারা বাংলাদেশে যে পরিমাণ উন্নয়ন হয়েছে সোনারগাঁয়ে সেই পরিমাণ উন্নয়ন হয়নি। সোনারগাঁয়ের জনগণ আপনার কাছে চির কৃতজ্ঞ আমাকে নৌকা দিয়েছেন। তারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে। কারণ, আমি জনগণকে প্রতিশ্রুতি দিয়েছিলাম দশ বছরের কাজ পাঁচ বছরে করবো। আমার যে পরিমাণ বরাদ্দ প্রয়োজন আমাকে দিতে হবে
নেকি বললো সব ওকে, সব রেডি আছে।

গত ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের  প্রার্থী হয়েছিলেন কায়সার হাসনাত। তার প্রতীক ছিল নৌকা। ঘোষিত ফলাফল অনুযায়ী কায়সার হাসনাত জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকাকে ৭৬ হাজার ৯শ ৯৭ ভোটে হারিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

Back to top button