সারাদেশ

যাকে মনোনয়ন দেবে, ঐক্যবদ্ধভাবে তার পক্ষে কাজ করবো : কায়সার

সোনারগাঁ আওয়ামী লীগের নবগঠিত কমিটি এখনো অনুমোদন হয়নি। জেলার কাছে একটা প্রস্তাবিত কমিটি দিয়েছি সেটা এখনো অনুমোদন হয়নি। কারণ অনুমোদন বা পরিবর্তন হতে গেলে জেলার সাথে আমাদের আলাপের একটা পরিবেশ আছে। সেটা এখনো আমাদের হয়নি। আশা করি অচিরেই একটি পূর্নাঙ্গ কমিটি সোনারগাঁয়ে উপহার দিতে পারবো। এবং সেখানে কিছু সাংবাদিকদের নাম অর্ন্তভুক্ত করতে পারি সেই বিষয়ে আমরা অবগত করবো।

জাতীয় দৈনিক আজকের দর্পণ পত্রিকার ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২২ সেপ্টেম্বর আয়োজিত এক অনুষ্ঠানে সোনারগাঁ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ কায়সার হাসনাত বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন।

তিনি বলেন, বিগত ১৪ বছর আমরা সোনারগাঁয়ে ক্ষমতার স্বাদ থেকে বঞ্চিত। আমরা সোনারগাঁ আওয়ামী লীগ ঐক্যবদ্ধ আছি। এই ঐক্যবদ্ধকে ফাঁটল ধরানোর জন্য নানাভাবে নোংরা রাজনীতি হচ্ছে। এই নোংরা রাজনীতিকে অতিক্রম করে আমাদের বেঁচে থাকতে হয়। এটা আমার মাসুমের জন্য না, আমরা কাজ করি আওয়ামী লীগের জন্য। আমাদেরকে কে পচ্ছন্দ করলো, কে করলো না সেটা পরের বিষয়। যেখানে দলের প্রশ্ন নিয়ে সেখানে আমরা একমত।

কায়সার বলেন, সামনে দ্বাদশ সংসদ নির্বাচন। সেখানে কি হবে জানি না। আমি প্রার্থী হিসেবে কাজ করে যাচ্ছি। আমাদের এখানে ১২ জনের প্রার্থী এটা আমাদের জন্য অভিশাপ হতে পারে না। যারা প্রার্থী তারা নিজ যোগ্যতায় প্রার্থী হয়েছেন। কিন্তু কাকে মনোনয়ন দিবেন সেটা নেত্রী শেখ হাসিনা সিদ্বান্ত দিবেন। দল যদি মনে করে আমার থেকে যোগ্য প্রার্থী আছে যদি নমিনেশন দেয় আমরা ঐক্যবদ্ধভাবে তার জন্য কাজ করবো। এবং তাকে বিজয়ী করে নেত্রীকে উপহার দিবো।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, যুগ্ম সম্পাদক মো. আশরাফুজ্জামান, প্রচার সম্পাদক মোস্তফা কামাল নিলু, বারদী ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান লায়ন বাবুল, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান সামসুল আলম, আজকের দর্পণ পত্রিকার সোনারগাঁ প্রতিনিধিসহ আরও অনেকে।

Back to top button