সারাদেশ

বিএনপি সভাপতির বাঁ চোখে সফল অস্ত্রোপচার, সুস্থ আছেন

নারায়ণগঞ্জে বিএনপি ও পুলিশের সংঘর্ষে পুলিশের ছররা গুলিতে আহত ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটুর বাম চোখের অপারেশন সফলভাবে সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (৫ মার্চ) ধানমন্ডি বাংলাদেশ চক্ষু হাসপাতালে তার এ অপারেশন সম্পন্ন হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন। 

সফলভাবে অপারেশন হয়েছে জানিয়ে গোলাম ফারুক খোকন বলেন, টিটু ভাইয়ের বাম চোখের অপারেশন সফল হয়েছে। এর আগে তিনবার হয়েছে, এবার চারবার হলো। অপারেশন শেষে ডাক্তারের পরামর্শে তিনি এখন বাসার দিকে রওনা হয়েছেন। 

বর্তমানে আলহামদুলিল্লাহ এখন উনি পুরোপুরিভাবে সুস্থ আছে বলে নিশ্চিত করেছেন ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটু।

সরকারের পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধীনে আগামী সংসদ নির্বাচন আয়োজনের দাবিতে গত বছরের ২৯ জুলাই রাজধানীর প্রবেশমুখগুলোতে অবস্থান কর্মসূচির ঘোষণা দেয় বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থান নেওয়ার পরিকল্পনা করে নারায়ণগঞ্জের বিএনপি ও সহযোগী সংগঠনের নেতারা।

দুপুর ১২টার দিকে শিমরাইল এলাকায় ডাচ বাংলা ব্যাংকের মোড় দিয়ে মহাসড়কে উঠতে গেলে জেলা গোয়েন্দা ও সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের বাধার মুখে পড়ে বিএনপির নেতা-কর্মীরা। তর্ক-বিতর্কের এক পর্যায়ে পুলিশ লাঠিচার্জ করলে বিএনপির সঙ্গে সংঘর্ষ বাধে। বিএনপি নেতা-কর্মীদের ঢিলের বিপরীতে শটগানের ছররা গুলি ছোড়ে পুলিশ। ওই সময় পুলিশের ছররা গুলিতে দুই চোখে গুলিবিদ্ধ হন বিএনপির ওই নেতা। 

Back to top button