সারাদেশ

বিএনপি বন্ধুত্ব হওয়ার যোগ্য না : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আমি বিএনপিকে বন্ধু বলতে পারি না, কারণ তারা বন্ধুত্ব হওয়ার যোগ্য না। আমি তাদেরকে সম্মাণ করি যারা গনতন্ত্রের জন্য লড়াই করে। ওনারা যদি সত্যিই গণতন্ত্রের জন্য লাড়ই করেন, তাহলে ২০১৩,১৪,১৫ সালে ৩ হাজার ৩৩৬জনকে আগুনে পুড়িয়ে দেয়া হয়েছিলো। আর এর মধ্যে ৫০০ মানুষ আগুনে পুড়ে মারা গেছে। গণতন্ত্রের নামে আমি সাধারণ মানুষকে আগুন দিয়ে জ্বালিয়ে দিবো, এটা কোন ধরণের গণতন্ত্র।

আগামী ১৬ই সেপ্টেম্বর নারায়ণগঞ্জে আওয়ামী লীগের বিশাল সমাবেশকে সফল করার লক্ষে মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) বিকেলে নগরীর রাইফেল ক্লাবে মহানগর আওয়ামী লীগ আয়োজিত এক কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জাতির পিতার কন্যা মূল্যবান কথা বলেছেন৷ এখানে এমন একটা গ্রুপকে ক্ষমতায় বসাতে চায় যারা পা চাটার দল। যারা লাফাচ্ছে এরা ক্ষমতায় আসার ধারের কাছেও নেই। ওরা ব্যবহৃত হচ্ছে। ইরাক, সিরিয়া, লিবিয়া ধ্বংস করে দেয়া হয়েছে। শেখ হাসিনা এত সহজ জিনিস না। জি-২০ সম্মেলনে প্রমান হয়েছে শেখ হাসিনা এখন বিশ্বের নেত্রী।

সিদ্ধিরগঞ্জে এক পল্টিবাজ আছে উল্লেখ করে শামীম ওসমান বলেন, যার কোনো আদর্শ নাই তাকে রাজনৈতিকভাবে পলিটিকাল প্রস্টিটিউট বলা হয়। কারণ আগে করেছে আওয়ামী লীগ পরে জাতীয় পার্টি আবার বিএনপি এরপর আওয়ামী লীগ শেষে বিএনপি। ২০০১ সালে ক্ষমতায় এসে আমাদের সতেরো জন লোক মেরেছে। আমাদের বিএনপি নেতা তৈমুর ভাইয়ের ছোট ভাইকেও মেরে ফেলেছে মাদকের বিরুদ্ধে কথা বলায়।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দনশীলের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক জি. এম. আরমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এড. হান্নান আহমেদ দুলাল, রবিউল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, দপ্তর সম্পাদক এড. বিদ্যুত কুমার, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপুসহ প্রমুখ।

Back to top button