সারাদেশ

বিএনপি কখনো জনগনের কল্যানে কাজ করে নাই : এমপি খোকা

‘বিএনপি যতবার ক্ষমতায় এসেছে জনগনের কল্যানে কাজ করে নাই’ বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।শনিবার বিকেলে সোনারগাঁয়ের নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, বিগত ১৫ বছরে বিএনপিকে জনগনের স্বার্থে এমন কোনো আন্দোলন করতে দেখিনি এ সরকারের বিরুদ্ধে। সরকারের ভুল ত্রুটি কখনো তাদের সমালোচনা করতে দেখেনি। দ্রব্যমূল্য, গ্যাসের ও তেলের দাম বাড়লে তাদেরকে আন্দোলন করতে দেখিনি। আজকে তারা নাকি দেশকে আন্দোলন করে অচল করে দিতে চাই। তারা আজকে অন্দোলনে নেমেছে। আন্দোলন কিসের তত্ত্বাবধায়ক সরকার দিতে হবে। মানুষ খেয়ে আছে নাকি না খেয়ে আছে সেটার খবর নাই। তত্ত্বাবধায়ক সরকার দেও আমরা ক্ষমতায় যাবো।

খোকা বলেন,পল্লীবন্ধু এরশাদ তত্বাধায়ক সরকারের বিপক্ষে আমৃত্যু অবস্থান নিয়েছেন। এটা জাতীয় পার্টির জন্য গলার কাঁটা। আজকে সেই তত্বাবধায়ক সরকারের জন্য অনেকের মায়া কান্না করে তারা ১৯৯১ সালের সেই ভয়ংকর অবস্থা গেছে। আমরা তত্বাবধায়ক সরকারের নামের কলংকের বোঝা আর বইতে চাই না।

নোয়াগাঁও ইউনিয়নের ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা দেওয়ান ঊদ্দিন চুন্নুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মোঃ বেলাল হোসেন, সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির প্রধান উপদেষ্টা ডালিয়া লিয়াকত, জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা সভাপতি ও বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টি সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল,জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবালসহ জাতীয় পার্টির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সম্মেলন শেষে নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির দেওয়ান উদ্দিন চুন্নুকে সভাপতি ও মোঃ সাইদুর রহমান সবুরকে সাধারণ সম্পাদক এবং সাকিব হাসান জয়কে ১নং যুগ্ম সাধারণ সম্পাদক করে ১৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

Back to top button