সারাদেশ

বিএনপিকে কড়া হুঁশিয়ারি এমপি প্রার্থী মোশাররফের

‘শেখ হাসিনার উন্নয়ন দেখে বিএনপি দিশেহারা হয়েছে’ বলে মন্তব্য করেছেন সোনারগাঁ আসনের এমপি প্রত্যাশী, সোনারগাঁ আওয়ামী লীগের সহ-সভাপতি ও কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন। তিনি বলেন, ‘আজকে বিএনপি আগামী নির্বাচনে অনৈতিকভাবে ক্ষমতায় আসতে চায়। আজকে তারা আগুন সন্ত্রাসের মাধ্যমে বাংলাদেশের উন্নয়নকে ব্যহত করতে চায়। সেজন্য আমাদের ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনার উন্নয়নকে রক্ষা করতে হবে। বাংলাদেশের মানুষ কখনো এ আগুন সন্ত্রাসীদের বিশ্বাস করে না। তারা আগুন সন্ত্রাস ছাড়া বাংলাদেশের মানুষকে কখনো ভালো উপহার দিতে পারে নাই।’

বিএনপিকে হুশিয়ারি দিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ সহযোগী সংগঠন কোনোদিন আপনাদের অত্যাচার নৈরাজ্য বরদাস্ত করবে না। আমরা নির্বাচনে বিশ্বাস করি, জননেত্রী শেখ হাসিনা নির্বাচনে বিশ্বাস করে। আপনারা নির্বাচনে আসেন শান্তিমত নির্বাচন করেন। দেখেন আপনারা কয়টা ভোট পান। আপনারা সেটা না করে দেশে যে উন্নয়ন হচ্ছে সেটা ব্যহত করার চেষ্টা করছেন। আপনারা বিদেশীদের দ্বারে দ্বারে ঘুরছেন। আজকে বিদেশীরা চায় আপনাদের ক্ষমতায় বসাতে। আমরা শান্তিতে আছি শান্তিতে থাকতে চাই। উন্নয়নকে আমরা যেকোনো মূল্যে ধরে রাখবো।

শুক্রবার বিকেলে রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আওয়ামী লীগের তিন সংগঠন আয়োজিত শান্তি সমাবেশে সোনারগাঁ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের নিয়ে যোড়দান পূর্বে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এসময় তার পাশে তার ছোট ভাই সোনারগাঁ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী ফারুক ওমর উপস্থিত ছিলেন।

মোশাররফ আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেভাবে উন্নয়ন করেছে আপনারা নির্বাচনে এসে দেখেন আপনাদের সমস্ত সিট বাজেয়াপ্ত হয়ে যাবে। আপনারা বাংলাদেশের জনগনকে বাদ দিয়ে বিদেশ প্রভুদের দ্বারে ঘুরছেন। আমরা স্পষ্ট বলতে চাই, বিদেশীরা আপনাদের ক্ষমতায় এনে দিতে পারবে না।

আওয়ামী লীগের এ নেতা আরও বলেন, আপনারা (বিএনপি) আগুন সন্ত্রাসের কথা ভুলে যান। আমরা অনেক সহ্য করেছি। হত্যা ভুলে যান আমরা পথে আছি রাজপথ আমরা ভুলি নাই। আমরা মাঠে আছি মাঠে থাকবো। যদি আগুন সন্ত্রাসী করার চেষ্টা করেন আমরা ছেড়ে দিয়ে কথা বলবো না। আপনারা আঘাত আনলে আমরা প্রতিঘাত করবো। সন্ত্রাসী করলে সন্ত্রাসী করবো। আমরা আগে করবো না কিন্তু কেউ যদি করেন আমরা আওয়ামী লীগের নেতাকর্মী ছেড়ে কথা বলবো না।

Back to top button