সারাদেশ

কুতুবপুরে রাসেল মোল্লা’র অফিসে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ব্যাপক আয়োজন

কুতুবপুরে রাসেল মোল্লা'র অফিসে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ব্যাপক আয়োজন

 

স্টাফ রিপোর্টার (Somoysokal) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কুতুবপুর ইউনিয়নের দেলপাড়ায় অবস্থিত যুবলীগ নেতা মো. রাসেল মোল্লা’র অফিসে ব্যাপক আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে কুতুবপুর ইউনিয়ন যুবলীগ নেতা মো. রাসেল মোল্লা’র অফিসের পক্ষ থেকে ২০ ডেক খিচুড়ি রান্না করে কুতুবপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় ১০টি স্পটে খিচুড়ির ডেক পাঠিয়ে নেওয়াজ বিতরণ করা হয়।

এসময় নেওয়াজ বিতরণ কর্মসূচীতে অংশ গ্রহণ করেন, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মো. নাজিম উদ্দিন, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম ইসহাক, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মানিক চাঁন, ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরি সদস্য মো. জাহাঙ্গীর আলম সহ বিভিন্ন স্তরের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে রাসেল মোল্লা’র অফিস থেকে আয়োজিত নেওয়াজ বিতরণ অনুষ্ঠান সার্বিকভাবে পরিচালনা করেন, যুবলীগ নেতা মো. ইসরাফিল, মো. বাবু মোল্লা, জয়নাল আবেদীন জনু, আক্তার হোসেন, মাজেদ পাটোয়ারী, মো. সেলিম, মো. হাসান সহ রাসেল মোল্লা’র সকল বন্ধুমহল।

Back to top button