সারাদেশ

ঢাকায় শান্তি সমাবেশে সোনারগাঁ আওয়ামী লীগ

বিএনপি ও জামায়াতের সন্ত্রাস,জঙ্গিবাদ, নৈরাজ্য,অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের’ বিরুদ্ধে আয়োজিত শান্তি সমাবেশের আয়োজন করেছে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ।

শান্তি সমাবেশ সফল করতে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া,সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাতের নেতৃত্বে বিপুল সংখ্যক নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ঢাকায় আওয়ামীলীগের শান্তি সমাবেশে যোগদেন।

জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটসংলগ্ন এলাকায় মঞ্চ তৈরি করে শান্তি সমাবেশের আয়োজন করে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।‘বিএনপি-জামায়াতের সন্ত্রাস,নৈরাজ্য,অপরাজনীতি ও অব্যাহত সন্ত্রাসের’প্রতিবাদে এই শান্তি সমাবেশ করছে দলটি।

এসময় আরও উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, সহ উপজেলা আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দরা।

শান্তি সমাবেশে যোগ দিয়ে নেতারা বলেন, বিশ্বের দরবারে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। স্থিতিশীল পরিস্থিতিকে অস্থিতিশীল করার লক্ষ্যে বিএনপি আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টি করছে। বিএনপির শান্তিপূর্ণ সমাবেশ করা গণতান্ত্রিক অধিকার রয়েছে। কিন্তু সমাবেশ ও মিছিলের নামে জনগণের জানমাল নিরাপত্তা এবং ভাঙচুর জ্বালাপোড়াও মানুষের ক্ষয়ক্ষতি করলে তা রাজপথে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীরা বিএনপিকে উচিত জবাব দিবে।

Back to top button