সারাদেশ

কারাবন্দি আলেমদের মুক্তি চেয়ে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি

আল্লামা মামুনুল হকসহ কারাবন্দী উলামায়ে কেরাম-এর মুক্তি এবং দেশব্যাপী আলেম-উলামা ও তৌহিদী জনতার নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে শায়খুল হাদীস পরিষদের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

রবিবার (২০ আগস্ট) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে শায়খুল হাদীস পরিষদের পক্ষ থেকে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর এই স্মারকলিপি প্রদান করা হয়। এর আগে জেলা প্রশাসকেরর প্রধান ফটকস্থ মানববন্ধন করেন শায়খুল হাদীস পরিষদের নেতৃবৃন্দরা।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন হেফাজত ইসলাম বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা সাবেক সাধারণ সম্পদক ও মাদানীনগর মাদ্রাসার মুহাদ্দিস মুফতি বশির উল্লাহ, মহানগর উলামা পরিষদ সভাপতি ও শায়খুল হাদীস পরিষদের উপদেষ্টা মাওলানা ফেরদৌসুর রহমান, মহানগর উলামা পরিষদ সেক্রেটারি ও জেলা শায়খুল হাদীস পরিষদের আহবায়ক মুফতি হারুনুর রশিদ, জেলা শায়খুল হাদীস পরিষদের সদস্য সচিব মাওলানা হুমায়ন কবির, সহ-সভাপতি মুফতি সিব্বির আহম্মদ, সদস্য সচিব মাওলানা মীর রহমত উল্লা, সহ-সভাপতি মুফতি আনিস আনসারী, সদস্য মাওলানা মনোয়ার, মাওলানা তাজুল ইসলাম আব্বাস সহ উলামা পরিষদ ও শায়খুল হাদীস পরিষদের নেতৃবৃন্দগণ।

 

Back to top button