সারাদেশ

কায়সারের নেতৃত্বে আনন্দ মিছিলে কাঁপলো সোনারগাঁ

আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সোনারগাঁয়ে আনন্দ মিছিল করে চমক দেখালেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল কায়সার হাসনাত। দশ হাজার নেতাকর্মী নিয়ে অংশগ্রগণ করার মাধ্যমে তাঁক লাগান কায়সার হাসনাত। এসময় নেতাকর্মীরা বিভিন্ন ব্যানার ফেস্টুনে সুসজ্জিত হয়ে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ স্লোগানে স্লোগানে প্রকম্পিত করে রাজপথ।

শুক্রবার বিকাল ৩ টায় উপজেলার আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনকের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে কর্মসূচি শুরু হয় এবং কেক কেটে ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে একটি আনন্দ মিছিল উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার পার্টি অফিস থেকে বের হয়ে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক হাইওয়ে প্রদক্ষিণ করে স্ব স্বস্থানে এসেই শেষ হয়। বিভিন্ন বাদ্যবাজনা বাশি বাজিয়ে দলীয় পতাকা সহ র‍্যালীতে অংশ নেন সোনারগাঁয়ের সকল মুক্তিযোদ্ধা সহ আওয়ামী লীগের কয়েক হাজার নেতাকর্মীরা।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভুইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সোহেল রানা, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ওসমান গনি, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, নারায়নগঞ্জ জেলা ছাত্র লীগের সাবেক সহসভাপতি হাজী সোহাগ রনি, সোনারগাঁও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল নিলু, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলি হায়দার, সাবেক জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী মামুন আহমেদ রাশেদ, মোগড়াপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাগর আহমেদসহ প্রমুখ।

 

Back to top button